অমিতাভের সঙ্গে তুলনা, বাদ পড়েছিলেন শাহরুখ

0
117

বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন। অন্যদিকে হিন্দি সিনেমা জগতের ‘বাদশা’ বলা হয় শাহরুখ খানকে। দু’জনেরই রয়েছে অসংখ্য ভক্ত। কিন্তু অমিতাভের সঙ্গে তুলনার কারণে ‘কৌন বনেগা ক্রোড়পতি’ গেম শো থেকে বাদ পড়েছিলেন শাহরুখ।

সম্প্রতি জনপ্রিয় এই টিভি গেম শোয়ের ২১ বছর পূর্ণ হয়েছে। এর তিনটি সিজনে অমিতাভের পরিবর্তে শাহরুখ খান সঞ্চালক ছিলেন। কিন্তু দর্শকরা তাতে খুব একটা সাড়া দেননি।

এক সাক্ষাৎকারে এর প্রযোজক সিদ্ধার্থ বসু বলেন, ‘অমিতাভের সঙ্গে শাহরুখের তুলনার জন্যই তিনটি সিজন ব্যর্থ হয়। আমার মনে হয়েছে, শাহরুখ নিজের চার্ম ও রসিকতা দিয়ে, নিজের মতো করে অনুষ্ঠানটি করেছিলেন। যতদূর জানি ভালো রেটিংও হয়েছিল। আমরা শাহরুখের সঙ্গে তিন সিজন কাজ করেছি। আমার মতে, তিনি ন্যাচারাল টিভি উপস্থাপকদের মধ্যে একজন। কিন্তু আসল সত্যিটা স্বীকার করাই ভালো। কৌন বনেগা ক্রোড়পতির এবিসি হলেন অমিতাভ বচ্চন। তাকে ছাড়া সম্ভব নয়।’

খুব শিগগির ‘কৌন বনেগা ক্রোড়পতি’ গেম শোয়ের ১৩তম সিজন শুরু হবে। তবে অনুষ্ঠানটির সম্প্রচার শুরুর তারিখ এখনো জানানো হয়নি। করোনা মহামারির কারণে দর্শক উপস্থিতি ভার্চুয়ালভাবে হবে বলে জানা গেছে। এবারো শোয়ের সঞ্চালক থাকবেন অমিতাভ বচ্চন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here