আবারো সরকার হটানোর আন্দোলনের ইঙ্গিত মির্জা ফখরুলের

0
173

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগ জনগণের নির্যাতনকারী, শোষণকারী দলে পরিণত হয়েছে। তারা দেশের মানুষের আশা-আকাঙ্ক্ষা পূরণে ব্যর্থতার পরিচয় দিয়েছে, জনগণের কাছ থেকে দেশের মালিকানা কেড়ে নিয়েছে। তাই আওয়ামী লীগকে ক্ষমা করা যায় না। মির্জা ফখরুলের দাবি- কয়েকজন ব্যক্তি ও আমলার সঙ্গে যোগসাজশ করে সমগ্র দেশকে শোষণ করা হচ্ছে।

এ সময় করোনা পরিস্থিতিতে দীর্ঘদিন রাজনৈতিক স্থবিরতার পর সমমনা দলের সঙ্গে আলোচনা করে আবারো এ সরকারকে হটানোর আন্দোলনের ইঙ্গিত দেন মির্জা ফখরুল।

বৃহস্পতিবার সকালে ঠাকুরগাঁও শহরের কালিবাড়ির নিজ বাসভবনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

খালেদা জিয়ার স্থায়ী মুক্তি ও মামলা থেকে অব্যাহতি দাবি করে বিএনপি মহাসচিব বলেন, তাকে রাজনৈতিক প্রতিহিংসায় মিথ্যা মামলা দিয়ে রাজনীতি থেকে দূরে রাখা হয়েছে।

তালেবান সরকার ইস্যুতে এক প্রশ্নের জবাবে মির্জা ফখরুল বলেন, জঙ্গিবাদ, মৌলবাদ, উগ্রবাদী এটা আমরা সমর্থন করি না। যে সরকারই আসুক সেই দেশের জনগণের অধিকার মূল্যায়ন করবে- এমনটাই আশা প্রকাশ করেন তিনি।

এ সময় জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমানসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। তিন দিনের সাংগঠনিক সফর শেষে মির্জা ফখরুল বৃহস্পতিবার সকালে ঢাকার উদ্দেশে ঠাকুরগাঁও ত্যাগ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here