করোনা নিয়ে যারা রাজনীতি করে তারা অপশক্তি: নাছিম

0
198

করোনায় মানুষের পাশে না দাঁড়িয়ে যারা এই মহামারি নিয়ে রাজনীতি করে তাদের অপশক্তি অভিহিত করে প্রতিহত করতে জনগণের প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

রোববার (৪ জুলাই) রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে দলের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির পক্ষ থেকে বিভিন্ন হাসপাতালের জন্য হাইফ্লো ক্যানুলাসহ করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এই আহ্বান জানান তিনি।

নাছিম বলেন, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার মানুষের জীবন-জীবিকা রক্ষায় কঠোর পরিশ্রম করে যাচ্ছেন। এই করোনা মহামারি থেকে কিভাবে মানুষকে নিরাপদ রাখা যাবে সেজন্য সরকারের দায়িত্বশীল ভূমিকার পাশাপাশি রাজনৈতিক সংগঠন হিসেবে আওয়ামী লীগের পক্ষ থেকেও নেতাকর্মীরা শেখ হাসিনার নির্দেশে দেশব্যাপী মানুষের পাশে দাঁড়াচ্ছে। করোনার শুরু থেকেই এই কাজ করছি আমরা।

আওয়ামী লীগের নেতাকর্মীরা মানুষের পাশে আছে, থাকবে জানিয়ে তিনি বলেন, এই অঙ্গীকর বাস্তবায়নের জন্য শেখ হাসিনার নেতৃত্বে আমরা ঐক্যবদ্ধ আছি। আমরা শুধু বিবৃতি-বক্তব্যের মাধ্যমে মানুষকে ক্ষেপিয়ে তোলার অপরাজনীতি করি না। আমরা মানুষের দুর্দশা নিয়ে রাজনীতি করি না, মিথ্যাচার করি না। আমরা অহেতুক বিভ্রান্তির পথে হতাশার পথে আমাদের দেশের মানুষকে নিপতিত না করে আমরা সব সমময় মানুষকে উৎসাহিত করি, উজ্জীবিত করি, সাহসী করি।

এ সময় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক সাখাওত হোসেন শফিক, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দি, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক বেগম রোকেয়া সুলতানা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here