কেন আলোচনায় নেই পড়শী

0
117

দীর্ঘদিন ধরে আলোচনায় নেই এক সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী পড়শী। অনুরুপ আইচ ও আরফিন রুমীর হাত ধরে সংগীতাঙ্গনে জনপ্রিয়তা পান তিনি। তারপর থেকে তার জয়জয়কার শুরু হয় চারিদিকে। আরফিন রুমীর সঙ্গে তার তিনটি গান এখনো সুপারডুপার হিট। তারপর থেকে ভালোই যাচ্ছিল পড়শীর সময়।

হঠাৎ ‘রাস্তা’ শিরোনামের একটি গান বের করেন এই শিল্পী। রবিউল ইসলাম জীবনের কথায় গানটির বিরুদ্ধে অশ্লীলতার অভিযোগ ওঠে। এটির ভিডিওতেও নিজেকে অশ্লীলভাবে উপস্থাপন করেন পড়শী। সেই গানটিতে লাইকের চেয়ে ডিসলাইকের সংখ্যাই বেশি ছিল।

এ সমালোচনার পর থেকে নিজেকে আড়াল করে ফেলেন পড়শী। তারপর থেকে তাকে আর সেভাবে পাওয়া যাচ্ছিল না স্টেজ শো, নতুন গান কিংবা ইউটিউবেও। কিছুদিন আগে ইমরানের সঙ্গে তার একটি নতুন গান প্রকাশ হয় সিএমভি থেকে। এই গানটিতে লাইক ভিউয়ের পরিমাণ বাড়লেও পড়শী কিংবা ইমরানের আগের জনপ্রিয় গানগুলোর মতো আলোড়ন তৈরি হয়নি। এর প্রেক্ষিতে অনেকেই বলছেন পড়শীর মনে হয় আর গানে ফিরে আসা সম্ভব নয়। কারণ ইমরান এই সময়ে ইউটিউবে অসম্ভব জনপ্রিয় একজন শিল্পী।

ইমরানের সঙ্গে গান করেও পড়শী তার পূর্বের গান ‘তোমারই পড়শ’, ‘খুঁজে খুঁজে’ গানগুলোর মতো আলোড়ন তুলতে পারেনি। সে কারণে পড়শীকে নতুন করে চিন্তা করতে হবে এবং আরফিন রুমীর দারস্থ হয়ে হলেও নতুন করে নিজের যোগ্যতাকে প্রমাণ করতে হবে বলে ভাবছেন সংগীতবোদ্ধারা। তবে আরফিন রুমী এখনো আনুষ্ঠানিকভাবে গানে ফিরেননি। তবে পড়শী ঘনিষ্ঠ অনেকেই বলছেন আরফিন রুমীর হাত ধরেই আবারও যেন পড়শী সংগীতাঙ্গনে নতুনভাবে যাত্রা শুরু।

এ প্রসঙ্গে যতবারই পড়শীর সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হয় ততবারই তার ব্যক্তিগত নাম্বার পাওয়া যায় না। হয়ত তার মা কিংবা ভাইয়ের মোবাইলে কথা বলতে হয়। তারা পড়শীকে সব সময়ই আড়াল করে রাখেন। তাতে করে পড়শী অনেকের চেয়ে যোগাযোগ বিচ্ছিন্নতায় থাকেন সারা বছর। এটিও তার সংগীত ক্যারিয়ারে একটি প্রতিবন্ধকতা হিসেবেই বিবেচিত হয়। অন্যদিকে গানের পাশাপাশি সিনেমাতেও শাকিব খানের সঙ্গে অভিনয় করেছিলেন পড়শী।

সেখানে একটি গানেও পারফর্ম করতে দেখা গিয়েছিল পড়শীকে। এরপর পড়শীকে পরবর্তীতে আর কোনো গানেও দেখা যায়নি। নিন্দুকেরা বলছেন যে, পড়শী হয়ত ভেবেছিলেন যে শাকিব খানের ওপর ভর করে ফিল্মে যদি গায়িকার পাশাপাশি নায়িকা হিসেবে প্রতিষ্ঠিত হওয়া যায়, সেজন্য তিনি আকর্ষণীয় পোশাক পরে যথাসাধ্য চেষ্টা করেও ব্যর্থ হন। তবে পড়শীভক্তরা অভিনয়ে নয় গানেই স্বমহিমায় ফিরে আসার অপেক্ষায় প্রহর গুনছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here