‘জামাই দুই নম্বরী’তে কেয়া

0
67

সিনেমা দিয়েই শোবিজে পা রাখেন এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা সাবরিনা সুলতানা কেয়া। তবে মাঝে কয়েক বছর অভিনয়ে বিরতি নিয়েছিলেন।

বিরতি কাটিয়ে গত দুই বছর থেকেই নিয়মিত অভিনয় করে যাচ্ছেন ছবিতে। করোনাকালেও নতুন ছবির শুটিং করেছেন তিনি। বড়পর্দার এই অভিনেত্রী সিনেমার পাশাপাশি নাটকে অভিনয়ের অভিজ্ঞতা আছে।

সর্বশেষ চার বছর আগে অভিনেতা সজলের সঙ্গে জুটি বেঁধে একটি খণ্ডনাটকে অভিনয় করেছিলেন তিনি। নাটকটি বেশ দর্শকপ্রিয়তা পায়। এরপর আর নাটকে দেখা যায়নি কেয়াকে। দীর্ঘ বিরতির পর আবারো নাটকে অভিনয় করছেন এই অভিনেত্রী। নাটকটির নাম ‘জামাই দুই নম্বরী’।

কমল সরকারের রচনায় এটি পরিচালনা করছেন চিত্র নির্মাতা সাদেক সিদ্দিকী। নাটকটি আগামী ঈদে এটিএন বাংলায় প্রচার হবে। এতে অভিনয় প্রসঙ্গে কেয়া বলেন, ‘অভিনয় তো অভিনয়ই। সেটা নাটক কিংবা সিনেমা, যেটাই হোক না কেন।’

সিনেমায় অভিনয়েই আগ্রহ বেশি আমার। তবে ঈদ কিংবা বিশেষ কোনো আয়োজনে যেহেতু দর্শক বেশি থাকে টিভি নাটকে তাই এবার নাটকে অভিনয় করছি। গল্প, চরিত্র সবই পছন্দের। নির্মাতাও ভালো। আশা করছি নাটকটি উপভোগ্য হবে। এদিকে সম্প্রতি রকিবুল আলম রকিবের পরিচালনায় ‘ইয়েস ম্যাডাম’ নামের একটি সিনেমার ডাবিং শেষ করেছেন এই চিত্রনায়িকা।

একই পরিচালকের ‘সীমানা’ নামের একটি ছবিতেও অভিনয় করছেন তিনি। এছাড়া আলী আজাদের পরিচালনায় ‘বনলতা’ এবং জি স্বাধীনের ‘কথা দিলাম’ নামের নতুন দুটি সিনেমার শুটিংও করছেন এই চিত্রনায়িকা। আগামী ঈদে এটিএন বাংলায় একটি নাচের অনুষ্ঠানে একক নাচ পরিবেশন করবেন কেয়া।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here