বাংলাদেশের নির্মাতা আশফাক নিপুণের প্রশংসায় প্রসেনজিৎ

0
57

বাংলাদেশের নির্মাতা আশফাক নিপুণের ওয়েব সিরিজ ‘মহানগর’ দুই বাংলাতেই প্রশংসিত হচ্ছে। অনলাইন স্ট্রিমিং ‘হইচই’-এ মুক্তি পাওয়া এই ওয়েব সিরিজ নিয়ে দেশ-বিদেশের অনেকেই প্রশংসা করছেন।

কেউ জানাচ্ছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে, আবার কেউ মুঠোফোনে। সেই প্রশংসার পালে নতুন করে হাওয়া লাগালেন পশ্চিমবঙ্গের সুপারস্টার প্রসেনজিৎ চ্যাটার্জি।

তিনি ‘মহানগর’র পরিচালক আশফাক নিপুণকে মুঠোফোনে ভূয়সী প্রশংসা করেন। আশফাক নিপুণ তার ভেরিফায়েড ফেসবুকে এক পোস্টের মাধ্যমে বিষয়টি জানিয়েছেন।

নির্মাতাকে ফোন দিয়ে সিরিজটি দেখে তার মুগ্ধতার কথা জানিয়েছেন প্রসেনজিৎ। সিরজিটি জন্য আশফাক নিপুণকে অভিনন্দনও জানিয়েছেন তিনি। পরে কয়েক মিনিটের একটি অফিসিয়াল অডিও বার্তাও পাঠিয়েছেন প্রসেনজিৎ।

বিষয়টি নিয়ে রোববার উচ্ছ্বাস প্রকাশ করে ফেসবুকে পোস্ট দিয়েছেন আশফাক নিপুণ। সেখানে তিনি লিখেছেন, আমি অত্যন্ত সম্মানিত বোধ করছি। কিছুক্ষণ আগে ভারতের কিংবদন্তি অভিনেতা প্রসেনজিৎ চ্যাটার্জি স্বয়ং আমাকে কল করে ‘মহানগর’র ভূয়সী প্রশংসা করেছেন। প্রায় ১৫ মিনিট কথা হয়েছে তার সঙ্গে, যার পুরোটাই ছিল ‘মহানগর’ নিয়ে।

তিনি আরও লিখেছেন, প্রসেনজিৎ ওই সিরিজে মোশাররফ করিমের অভিনয়েরও অনেক প্রশংসা করেছেন।

অডিও বার্তায় প্রসেনজিৎ বলেছেন, ‘নাম্বার জোগাড় করে আমি নিজে থেকেই আশফাক নিপুণকে ফোন করেছি অভিনন্দন জানানোর জন্য। হইচই-এ আমি ‘মহানগর’ দেখেছি। অসম্ভব একটা ভালো কাজ হয়েছে। অভিভূত হয়ে গেছি। এখানে সবাই খুব ভালো অভিনয় করেছে। বিশেষ করে, করিম ভাইয়ের (মোশাররফ করিম) অভিনয় আমি আগেও দেখেছি, ওসি চরিত্রে দুর্দান্ত অভিনয় করেছেন তিনি। দুই বাংলার মধ্যে এমন একজন ভালো অভিনেতা আছেন এটা ভেবেও আমি গর্বিত হচ্ছি।’

তিনি আর বলেছেন, পুরো টিমকে আমার শুভেচ্ছা। আশা করবো বড় পর্দায় জন্য খুব শিগগিরই সিনেমা বানাবেন নিপুণ।

গত ২৫ জুন ওটিটি প্ল্যাটফর্ম হইচই-এ মুক্তি পেয়েছে ওয়েব সিরিজ ‘মহানগর’। এই ওয়েব সিরিজে অভিনয় করেছেন মোশাররফ করিম, মোস্তাফিজুর নূর ইমরান, জাকিয়া বারি মম, লুৎফর রহমান জর্জ, শাহেদ আলী, শ্যামল মাওলা, খাইরুল বাসার, নাসির উদ্দিন খান, নিশাত প্রিয়ম, রুকাইয়া জাহান চমক প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here