Sunday, September 8, 2024
spot_img
Homeজাতীয়মালয়েশিয়ায় ট্রেনের ধাক্কায় ৩ বাংলাদেশি নিহত

মালয়েশিয়ায় ট্রেনের ধাক্কায় ৩ বাংলাদেশি নিহত

মালয়েশিয়ায় ট্রেনের ধাক্কায় ৩ বাংলাদেশি নিহত হয়েছেন। গতকাল রোববার কেটিএম পুঁচাক উতামা জেড নামের একটি পার্বত্য অঞ্চলে একটি কমিউটার ট্রেন  ধাক্কা দিলে নিহত হন তাঁরা। নিহতদের নাম-পরিচয় এখনো জানা যায়নি। মালয়েশিয়ার সংবাদমাধ্যম ডেইলি সানসহ একাধিক সংবাদমাধ্যম থেকে এ তথ্য জানা গেছে।

মালয়েশিয়ার সেলাঙ্গর রাজ্যের ফায়ার অ্যান্ড রেসকিউ বিভাগের পরিচালক ওয়ান মোহাম্মদ রাজালি ওয়ান ইসমাইল বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেছেন, রোববার রাত সাড়ে ১০টা ৫৩ মিনিটে এই দুর্ঘটনার বিষয়ে খবর পান। তবে দুর্ঘটনা ঠিক কখন ঘটে তা জানাননি তিনি।

ওয়ান মোহাম্মদ রাজালি ওয়ান ইসমাইল জানান, সংবাদ পাওয়ার সঙ্গে সঙ্গে নিকটস্থ কাজাঙ্গ এলাকার ফায়ার সার্ভিসের একটি গাড়ি ও পাঁচ কর্মীকে পাঠানো হয় ঘটনাস্থলে। তাঁরা গিয়ে মরদেহ উদ্ধার করেন ঘটনাস্থল থেকে। পরে স্থানীয় স্বাস্থ্য মন্ত্রণালয়ের চিকিৎসকেরা তাঁদের মৃত বলে ঘোষণা করেন।

আজ সোমবার সকালে জারি করা এক বিবৃতিতে সেলাঙ্গর রাজ্যের ফায়ার অ্যান্ড রেসকিউ বিভাগের পরিচালক বলেছেন, ‘নিহতদের বয়স ৩০ থেকে ৪০ বছরের মধ্যে। তাঁরা ট্রেনের নিচে চাপা পড়েননি তবে ট্রেনের ধাক্কায় রেললাইনের বাইরে ছিটকে পড়েন। স্বাস্থ্য মন্ত্রণালয়ের  চিকিৎসকেরা তাঁদের মৃত বলে ঘোষণা করেন।’

তিনি আরও জানিয়েছেন, এই বিষয়ে অধিকতর তদন্তের জন্য বিষয়টি স্থানীয় পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে এবং একটি মামলা দায়ের করা হয়েছে।

RELATED ARTICLES

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments