Saturday, April 20, 2024
spot_img
Homeখেলাধুলাসৌদি লিগে রোনালদোর ‘ফিফটি’

সৌদি লিগে রোনালদোর ‘ফিফটি’

সবশেষ টানা ৪ ম্যাচে জয়হীন ছিল আল নাসর। অবশেষে সেই ধারা গতকাল ভেঙেছে তারা। আল আহলির বিপক্ষে দলকে জয়ে ফিরিয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। তাঁর গোলেই প্রতিপক্ষের মাঠ থেকে ১-০ গোলের জয় পেয়েছে আল নাসর।

টানা দ্বিতীয় ম্যাচে গোল পাওয়ার দিনে গোলের ফিফটিও করেছেন রোনালদো। আল নাসরের হয়ে সব মিলিয়ে ৫০ গোল করেছেন ‘সিআর সেভেন’। ফিফটি করতে ম্যাচ খেলেছেন ৫৮টি। পেনাল্টি থেকে গতকাল হাফ সেঞ্চুরি পূর্ণ করেছেন পাঁচ বারের ব্যালন ডি’অর বিজয়ী।

রবার্তো ফিরমিনো-রিয়াদ মাহরেজ-ফ্রাঙ্ক কেসিদের নিয়ে সাজানো আল আহলির বিপক্ষে গতকাল জোড়া গোল পাওয়ার কথা ছিল রোনালদোর।, কিন্তু পেনাল্টির আগে তাঁর করা গোলটি বাতিল হয়ে যায় অফসাইডের কারণে। তবে দুর্দান্ত এক গোল করেছিলেন তিনি। সতীর্থ সাদিও মানের পাস ধরে প্রথমবার প্রতিপক্ষের ডিফেন্ডারের ট্যাকল সামলে গোলরক্ষককে বোকা বানিয়ে ডান দিকের বারের দুরূহ এক অ্যাঙ্গেল থেকে গোল করেছিলেন পর্তুগিজ অধিনায়ক। কিন্তু ভিএআরে তাঁকে হতাশ হতে হয়।

রোনালদোর মতো হতাশ হতে হয় আল আহলির ফিরমিনোকেও। ৫৭ মিনিটে তাঁর করা গোলটিও ভিএআরে বাতিল হয়ে যায়। ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে শেষ পর্যন্ত হতাশা নিয়ে মাঠ ছাড়তে হলেও রোনালদোকে হতে হয়নি। ৬৮ মিনিটে পেনাল্টি থেকে দলকে জয়সূচক গোল এনে দিয়ে মাঠ ছাড়েন তিনি। প্রতিপক্ষের ডি বক্সে তাঁর সতীর্থ আল নাজেইকে ফাইল করলে রেফারি পেনাল্টির বাঁশি বাজিয়ে দেন। স্পটকিক কাজে লাগিয়েই দলকে ৩ পয়েন্ট এনে দেন আল নাসরের অধিনায়ক।

দলকে জয় এনে দেওয়ার পর সতীর্থদের সামনে এগিয়ে যাওয়ার আহ্বান জানিয়েছেন রোনালদো। সামাজিক মাধ্যমে লিখেছেন, ‘জয়ে ফিরেছি। চলো এগিয়ে যাই।’

জয়ে ফিরেও শীর্ষে থাকা আল হিলালের সঙ্গে পয়েন্টের ব্যবধান অনেক আল নাসরের। রোনালদোদের চেয়ে এক ম্যাচ কম খেলেও ৯ পয়েন্টে এগিয়ে নেইমারের আল হিলাল। ২৪ ম্যাচে ৫৬ পয়েন্টে দুই নম্বরে আল নাসর। আর এক ম্যাচ কমে ৬৫ পয়েন্টে শীর্ষে আল হিলাল।

RELATED ARTICLES

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments