Saturday, April 20, 2024
spot_img
Homeসারাদেশনাসিরনগরে ডাকাত ধরে কাঁধে নিয়ে ছুটলেন পুলিশ কর্মকর্তা

নাসিরনগরে ডাকাত ধরে কাঁধে নিয়ে ছুটলেন পুলিশ কর্মকর্তা

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে জীবন নামে এক ডাকাতকে গ্রেপ্তার করেন পুলিশ সদস্যরা। পরে পুলিশের এক সদস্য তাকে কাঁধে তুলে থানার দিকে ছুটেন। অবশ্য কিছু পথ যাওয়া পর গাড়িতে করে থানায় নিয়ে আসেন। গতকাল শুক্রবার (২২ মার্চ) ইফতারের আগ মুহূর্তে উপজেলার হরিপুরের একটি জমি থেকে জীবন নামে ওই ব্যক্তিকে এভাবেই ধরে আনে পুলিশ। ছবিটি আজ শনিবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সোহাগ রানা বলেন, ‘জীবন খুবই ধূর্ত প্রকৃতির। তাকে গ্রেপ্তার করা যাচ্ছিল না। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।’

নাসিরনগর থানা-পুলিশ জানান, জীবনের বিরুদ্ধে থানায় একাধিক ডাকাতির মামলা আছে। তিনি মাধবপুর-হরিপুর সড়কে নিয়মিত ডাকাতি করেন। গোপন সংবাদের ভিত্তিতে জীবনের অবস্থান সম্পর্কে জানতে পারে নাসিরনগর থানা-পুলিশ।

নাসিরনগর থানা-পুলিশের এসআই রূপন নাথ, এএসআই কামরুল ইসলাম ও তিন পুলিশ কনস্টেবল হরিপুরে যান। সেখানে গিয়ে দেখেন জীবন তার সঙ্গীদের দিয়ে একটি জমিতে বসে ইয়াবা সেবন করছেন।

তখন পুলিশ সদস্যরা সেখানে সাদা পোশাকে অবস্থান নেন। তখন পুলিশ সদস্যদের পক্ষে গিয়ে জীবন ও তার সঙ্গীদের কাছে পানি চাওয়া হয়। একপর্যায়ে অবস্থা বুঝে জীবনকে গ্রেপ্তার করেন পুলিশ সদস্যরা। পরানো হয় হাতকড়া।

কিন্তু পুলিশ কনস্টেবল রানার হাতে কামড় দিয়ে ও ধস্তাধস্তি করে হাতকড়া নিয়েই দৌড়ে পালানোর চেষ্টা করেন। তখন পুলিশ সদস্যরা ছুটে গিয়ে আবার তাকে আটক করেন। এরপর এএসআই মো. কামরুল ইসলাম তাকে কাঁধে তুলে নেন। পরে তাকে নাসিরনগর থানায় নিয়ে আসা হয়।

নাসিরনগর থানা এএসআই মো. কামরুল ইসলাম বলেন, ‘জীবন খুবই ধূর্ত। তিনি পালানোর চেষ্টা করেন। একপর্যায়ে তাকে বাধ্য হয়ে কাঁধে তুলে নিয়ে আসা হয়।’

RELATED ARTICLES

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments