Thursday, May 23, 2024
spot_img
Homeখেলাধুলাশ্রীলঙ্কার বিপক্ষে টেস্টে সাকিবের ফেরা নিয়ে যা বলছে বিসিবি

শ্রীলঙ্কার বিপক্ষে টেস্টে সাকিবের ফেরা নিয়ে যা বলছে বিসিবি

শ্রীলঙ্কা সিরিজের জন্য আগে থেকেই ছুটি নিয়ে রেখেছিলেন সাকিব আল হাসান। তবে সম্প্রতি জানা গিয়েছে লঙ্কানদের বিপক্ষে দুই টেস্টেই খেলতে চেয়েছিলেন টাইগার এই অলরাউন্ডার। তবে প্রথম টেস্টে খেলা হয়নি তার। গুঞ্জন আছে সবকিছু ঠিক থাকলে দ্বিতীয় টেস্ট দিয়ে আবারো ফিরবেন লাল বলের ক্রিকেটে। 

আর জাতীয় দলে সাকিব ফিরলে সেটা দলের জন্যই শক্তির মনে করেন বিসিবি পরিচালক আকরাম খান। গতকাল বিএসজির এক ইফতার অনুষ্ঠানে গণমাধ্যমের মুখোমুখি হয়ে আকরাম বলেন, ‘সাকিব যদি টিমে আসে তাহলে আমাদের শক্তি অনেক বেড়ে যায়। খেলোয়াড় হিসেবে তো সে অসাধারণ। সে যদি আসে আমাদের শক্তি বাড়বেই।

এদিকে সাদা পোশাকে সাকিবের ফিরতে চাওয়াকে ভালোভাবেই দেখছেন বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু। সে খেলতে চাইলে বোর্ডের কোনো সমস্যা নেই দাবি করে গতকাল টিটু বলেন, ‘সাকিবের মতো এমন একজন অভিজ্ঞ, ডায়নামিক খেলোয়াড় দলে থাকা মানে, দলের জন্য একটা বাড়তি পাওয়া। একটা বোলার, একটা ব্যাটারের যে কম্বিনেশন, সেটা যদি একজন খেলোয়াড় দিয়ে পাওয়া যায় তাহলে দলের জন্য বাড়তি পাওয়াই হবে। সব সময় চাই যে সে দলে থাকুক। ছুটি শেষের আগেই যদি সে ফিরে আসতে চায়, আমাদের তো কোনো সমস্যা নেই।’

বিশ্বকাপে শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচের পর থেকেই জাতীয় দলের জার্সিতে দেখা যায়নি সাকিব আল হাসানকে। বৈশ্বিক এই টুর্নামেন্টের পর ছিলেন বিপিএলের আসরে। তার আগে চোখের সমস্যায় বেশ অনেকটা দিনই ভুগতে হয়েছে জাতীয় দলের এই তারকাকে। মাঝে যুক্ত হয়েছেন রাজনীতির সঙ্গে। ব্যস্ততাও তাই বেড়েছে।

RELATED ARTICLES

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments