Sunday, September 8, 2024
spot_img
Homeজাতীয়ট্রাকের ধাক্কা খেয়ে আগুন, অটোরিকশার ভেতরেই দগ্ধ হয়ে চালকের মৃত্যু

ট্রাকের ধাক্কা খেয়ে আগুন, অটোরিকশার ভেতরেই দগ্ধ হয়ে চালকের মৃত্যু

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার কলেজ গেট কলঘর বরগুনি ব্রিজ এলাকায় সিএনজি চালিত অটোরিকশায় আগুন লেগে দগ্ধ হয়ে মারা গেছেন চালক।

চালক আবদুস সবুর (৩০) সাতকানিয়া উপজেলার পশ্চিম ঢেমশা ইউনিয়নের ইসামতি আলী নগর এলাকার মৃত মফিজুর রহমানের ছেলে।

আজ সোমবার বিকেলে এ ঘটনা ঘটে। ঘটনার পরপর সাধারণ জনগণ চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কে গাছ ফেলে ঘটনার জন্য দায়ী পুলিশ সদস্যদের শাস্তি দাবিতে প্রায় এক ঘণ্টা সড়ক অবরোধ করে রাখে। পরে খবর পেয়ে চন্দনাইশ থানার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুল ইসলামের নেতৃত্বে অতিরিক্ত পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকেল ৩টায় কেরানীহাট অভিমুখী সিএনজিচালিত অটোরিকশাটি মাজার পয়েন্ট ব্রিজ এলাকায় পৌঁছালে দোহাজারী পুলিশ বক্সের দায়িত্বরত সহকারী পরিদর্শক (এসআই) মো. দেলোয়ার হোসেন সবুজ ও কনস্টেবল মোস্তাফিজুর থামতে সংকেত দেন। এ সময় চালক দ্রুত উল্টো পথে ফিরে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। তখন পেছন দিক থেকে আসা বালুবর্তী একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। এরপর অটোরিকশাটি থেমে গেলে তিন নারী যাত্রী দ্রুত নেমে পড়েন। কিন্তু এর মধ্যে অটোরিকশায় আগুন ধরে যায়। ভেতরে আটকা পড়েন চালক। মুহূর্তেই অটোরিকশাসহ চালক সবুরও পুড়ে মারা যান।

আবদুস সবুর। ছবি: সংগৃহীত
ঘটনার পরপর অভিযুক্ত পুলিশ সদস্যদের শাস্তির দাবিতে মহাসড়কে গাছ ফেলে বিক্ষোভ করেন স্থানীয়রা। এ সময় প্রায় ১ ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে।

দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাঁন মোহাম্মদ ইরফান সাংবাদিকদের বলেন, ‘চন্দনাইশ কলেজ গেট এলাকার বরুমতি ব্রিজের ওপর একটি অটোরিকশায় ব্যাটারি থেকে আগুন ধরে গেলে চালক নিহত হয়েছে বলে শুনেছি। আমরা দূরে ডিউটিতে থাকায় ওখানে যেতে পারিনি। কিন্তু ওখানে দোহাজারী পুলিশ বক্সের অভিযান চলছে, সে জন্য আমরা ওইদিকে যাই নাই।’

দোহাজারী পুলিশ বক্সের ইনচার্জ দেলোয়ার হোসেন সবুজ বলেন, ‘ঘটনা থেকে আমরা দুই কিলোমিটার দূরে ছিলাম, ঘটনার দুই ঘণ্টা আগে আমরা সড়কের অভিযান বন্ধ করি। আমরা কোনো অটোরিকশাকে ধাওয়া করি নাই।’

চন্দনাইশ থানার ওসি ওবায়দুল ইসলাম বলেন, ‘আমরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

আজ সন্ধ্যার পরপর ট্রাফিক বিভাগের সহকারী পুলিশ সুপার মো. ওয়াসিম, দোহাজারীর দায়িত্বে থাকা ট্রাফিক ইন্সপেক্টর মো. হাসান অভিযুক্ত এসআই দেলোয়ার হোসেন সবুজকে নিয়ে গেছেন। তাঁর সর্বশেষ অবস্থান জানা যায়নি।

RELATED ARTICLES

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments