Thursday, May 23, 2024
spot_img
Homeবিনোদনএবার গায়িকা ফারিণ সঙ্গে তাহসান

এবার গায়িকা ফারিণ সঙ্গে তাহসান

অভিনয়ে জনপ্রিয়তা পেলেও তাসনিয়া ফারিণ গানটাও ভালো করেন। ছোটবেলা থেকেই গান করতেন। তৃতীয় শ্রেণি থেকে কলেজে পড়া পর্যন্ত নজরুলসংগীত শিখেছেন। ইচ্ছা ছিল সংগীতশিল্পী হওয়ার। পরবর্তী সময়ে অভিনয়ে পরিচিতি পাওয়ার কারণে গানে বেশি মনোযোগী হতে পারেননি। তবে কোনো একদিন গান করবেন, ভাবনায় ছিল তাঁর। সেই ইচ্ছা পূরণ হলো এবার। ঈদের বিশেষ ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র মাধ্যমে গায়িকা হিসেবে অভিষেক হচ্ছে ফারিণের।

ফারিণের গাওয়া গানের শিরোনাম ‘রঙে রঙে রঙিন হব’। তাঁর সঙ্গে দ্বৈতকণ্ঠ দিয়েছেন তাহসান রহমান খান। ২ মার্চ মিরপুর ইনডোর স্টেডিয়ামে গানটির চিত্রধারণ করা হয়। কবির বকুলের লেখা গানটির সুর ও সংগীত করেছেন ইমরান মাহমুদুল। ফারিণ বলেন, ‘প্রথম গান করলাম। তা-ও আবার তাহসান ভাইয়ের সঙ্গে। প্রথম গানটিই আমার জীবনে স্মরণীয় হয়ে থাকবে। ভিন্ন ধরনের গান হয়েছে এটি। উৎসবের গান। ফিল-গুড টাইপ। আমার বিশ্বাস, সব শ্রেণির শ্রোতা-দর্শকের কাছে ভালো লাগবে গানটি।’

তাহসান বলেন, ‘এ ধরনের গান আগে করিনি। উৎসবের আমেজ নিয়ে, আনন্দময় একটি গান হয়েছে। রেকর্ডিংয়ের সময় আমার স্কেলেই ধরেছিলাম। কিন্তু ফারিণের জন্য একটু কষ্ট হচ্ছিল। পরে একটু নিচু স্কেলে গানটি করেছি। ফারিণ যে এত ভালো গাইবে, বুঝিনি। আমার বিশ্বাস, ঈদে গানটি নিয়ে বেশ আলোচনা হবে।’

ফারিণ জানিয়েছেন, ‘রঙে রঙে রঙিন হব’ গানটি রেকর্ডিংয়ের পর একটি বিজ্ঞাপনেও জিঙ্গেল করেছেন তিনি। এখন থেকে মাঝেমধ্যে জিঙ্গেল, অডিও গান করার ইচ্ছার কথা জানিয়েছেন ফারিণ।

তাহসান-ফারিণের গানটি ছাড়াও ঈদের ইত্যাদিতে থাকবে বাপ্পা মজুমদার ও ইমরান মাহমুদুলের গাওয়া আরেকটি গান। প্রতিবারের মতো এবারও ঈদের বিশেষ ইত্যাদি বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে প্রচারিত হবে ঈদের পরদিন রাত ৮টার বাংলা সংবাদের পর। ইত্যাদি রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন।

RELATED ARTICLES

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments