Thursday, May 23, 2024
spot_img
Homeসারাদেশময়মনসিংহে ভর্তুকি মূল্যে ঈদের খাদ্যসামগ্রী বিক্রি

ময়মনসিংহে ভর্তুকি মূল্যে ঈদের খাদ্যসামগ্রী বিক্রি

ময়মনসিংহে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে ভর্তুকি মূল্যে ঈদের খাদ্যসামগ্রী বিক্রি শুরু হয়েছে। স্বল্প আয়ের মানুষের কথা চিন্তা করে এ উদ্যোগ নিয়েছেন ময়মনসিংহ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আমিনুল হক শামীম।

বুধবার (৩ এপ্রিল) দুপুরে নগরীর কালী শংকর গুহ রোডের পন্ডিত বাড়ি এলাকায় ঈদসামগ্রী বিক্রি কার্যক্রমের উদ্বোধন করা হয়, যা চলবে ঈদের আগের দিন পর্যন্ত।

ভর্তুকি মূল্যে ঈদসামগ্রীর প্যাকেজ মূল্য ধরা হয়েছে ৮০০ টাকা। একটি প্যাকেজে একজন ক্রেতা পাবেন তিন কেজি পোলাওয়ের চাল, এক কেজি করে সয়াবিন তেল ও চিনি, ২৫০ গ্রাম গুঁড়া দুধ, ২০০ গ্রাম কুলসুন সেমাই, ১৫০ গ্রাম লাচ্চা সেমাই, পাঁচ প্রকারের গরম মসলা ও একটি বাজার ব্যাগ।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম ও উদ্বোধক হিসেবে ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবুল। এ সময় জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এমএ কুদ্দুস, দপ্তর সম্পাদক আবু সাইদ দীন ইসলাম ফখরুল, ময়মনসিংহ প্রেসক্লাবের সদস্য নিয়ামুল কবির সজল, চেম্বার অব কমার্সের সিনিয়র সহ-সভাপতি শংকর সাহাসহ জেলা ও মহানগর আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ময়মনসিংহ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি আমিনুল হক শামীম  বলেন, ঈদের আনন্দ সবার মাঝে ভাগ করে নিতে মাননীয় প্রধানমন্ত্রী নির্দেশনা দিয়েছেন। সেই অনুযায়ী ঈদুল ফিতরকে সামনে রেখে স্থানীয় প্রশাসন ও জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের সঙ্গে আলোচনা করে এ কার্যক্রম হাতে নেওয়া হয়েছে। ইতোমধ্যে ভর্তুকি মূল্যে বিক্রির জন্য পাঁচ হাজার প্যাকেজ ঈদসামগ্রী প্রস্তুত করা হয়েছে। পরবর্তীতে চাহিদা অনুযায়ী আরও বাড়ানো হবে।

RELATED ARTICLES

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments