Thursday, September 19, 2024
spot_img
Homeসারাদেশসুপারির বস্তায় পাচার হচ্ছিল বিদেশি অস্ত্র

সুপারির বস্তায় পাচার হচ্ছিল বিদেশি অস্ত্র

কক্সবাজারের টেকনাফে সুপারির বস্তা ভরে পাচারকালে বিদেশি রাইফেল, গুলি ও ম্যাগাজিনসহ এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ সোমবার সকালে টেকনাফ পৌরসভার প্রধান সড়কের ঝর্ণা চত্বর এলাকায় এ অভিযান চালানো হয়।

গ্রেপ্তার ব্যক্তির নাম মো. হেলাল উদ্দিন (২৫)। রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নের পূর্ব জুমছড়ি এলাকার মনির আহম্মদের ছেলে তিনি।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ওসমান গনি এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, টেকনাফ কেন্দ্রিক অবৈধ অস্ত্র ও গুলি বেচাকেনায় জড়িত সংঘবদ্ধ একটি চক্র সক্রিয় থাকার ব্যাপারে পুলিশের কাছে তথ্য ছিল। এ তথ্যের ভিত্তিতে আজ সোমবার সকালে টেকনাফ পৌরসভার ঝর্ণা চত্বর সংলগ্ন আল করম মসজিদ এলাকায় পুলিশ একটি অস্থায়ী তল্লাশি চৌকি স্থাপন করে। এতে সন্দেহজনক একটি মিনিট্রাক সেখানে পৌঁছালে পুলিশ সদস্যরা থামার জন্য সংকেত দেন।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে গাড়িতে থাকা দুই ব্যক্তি কৌশলে পালানোর চেষ্টা চালায়। পরে ধাওয়া দিয়ে একজনকে গ্রেপ্তার করা হয়। এ সময় গাড়িটি তল্লাশি চালিয়ে সুপারির বস্তার ভেতরে পলিথিন মুড়িয়ে একটি জি-৩ রাইফেল, ৫০টি গুলি ও ২টি ম্যাগাজিন উদ্ধার করা হয়।

মুহাম্মদ ওসমান গনি বলেন, উদ্ধার করা অস্ত্র ও গুলি কোত্থেকে আনা হয়েছে এবং কোথায় পাচার হচ্ছিল তা নিশ্চিত হওয়া যায়নি। গ্রেপ্তার ব্যক্তির বিরুদ্ধে টেকনাফ থানায় অস্ত্র আইনে মামলা করা হয়েছে।

RELATED ARTICLES

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments