Thursday, September 19, 2024
spot_img
Homeজাতীয়উত্তরায় সংঘর্ষে গুলি করা এই ব্যক্তি কে

উত্তরায় সংঘর্ষে গুলি করা এই ব্যক্তি কে

রাজধানীর উত্তরায় বিক্ষোভকারী শিক্ষার্থীদের সঙ্গে পুলিশ ও স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষ হয়েছে। একপর্যায়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে সাউন্ড গ্রেনেড ও টিয়ার শেল নিক্ষেপ করে পুলিশ। এ সময় হেলমেট পরে অস্ত্র হাতে এক ব্যক্তিকে গুলি ছুড়তে দেখা যায়।

শুক্রবার বিকেলে উত্তরা ১১ নম্বর সেক্টরে মাইলস্টোন কলেজের সামনে এ ঘটনা ঘটে। এদিন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন গণমিছিল কর্মসূচির ডাক দিয়েছিল। তাদের এই কর্মসূচি সামনে রেখে পুলিশ ও আওয়ামী লীগের সমর্থকেরা উত্তরা ১১ নম্বর সেক্টরের জমজম টাওয়ারের সামনে অবস্থান নেয়। অন্যদিকে শিক্ষার্থীরা মাইলস্টোন কলেজের সামনে অবস্থান নেয়। এক পর্যায় আওয়ামী লীগ সমর্থকরা মাইলস্টোন কলেজের দিকে থাকা শিক্ষার্থীদের ধাওয়া দেন। এ সময় পুলিশও শিক্ষার্থীদের ধাওয়া দেয় এবং সাউন্ড গ্রেনেড ও টিয়ার শেল নিক্ষেপ করে। এতে শিক্ষার্থীরা ছত্রভঙ্গ হয়ে যান। ওই সময় হেলমেট পরে অস্ত্র হাতে এক ব্যক্তিকে গুলি ছুড়তে দেখা যায়।

এরই মধ্যে গুলি ছোড়ার একটি ভিডিও ও কয়েকটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। ওই ভিডিওতে দেখা যায়, লাল হেলমেট ও কালো গেঞ্জি পরা এক যুবক গুলি ছুড়ছেন। তার পাশে কয়েকজন যুবক। তাদের হাতে লাঠি। তারা ইটপাটকেল ছুড়ছেন।

অস্ত্র হাতে গুলি ছোড়া ও ব্যক্তির পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

এ বিষয়ে ডিএমপির উত্তরা বিভাগের কয়েকজন পুলিশ কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করা হয়। তারা ওই ব্যক্তির পরিচয় শনাক্ত করতে পারেননি।

RELATED ARTICLES

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments