Monday, September 16, 2024
spot_img
Homeরাজনীতিকোনও দিবস উপলক্ষ্যে আ.লীগের নৈরাজ্য সহ্য করা হবে না : ইশরাক

কোনও দিবস উপলক্ষ্যে আ.লীগের নৈরাজ্য সহ্য করা হবে না : ইশরাক

কোনও দিবসকে কেন্দ্র করে আওয়ামী লীগের কেউ সন্ত্রাসী কার্যক্রম বা নৈরাজ্য সৃষ্টির চেষ্টা করলে তা কঠোরভাবে প্রতিহত করার হুঁশিয়ারি দিয়েছেন বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ইশরাক হোসেন। তিনি বলেছেন, বিদেশে পালিয়ে থাকা শেখ হাসিনা ও তার দুর্নীতিবাজ ছেলে দেশবিরোধী ষড়যন্ত্র করছে। তারা ষড়যন্ত্র করছে দেশে কোনোভাবে নৈরাজ্য, অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করা এবং সাম্প্রদায়িক দাঙ্গা বাঁধানোর।

বুধবার (১৪ আগস্ট) দুপুরের রাজধানীর সদরঘাট এলাকায় বিএনপির বিক্ষোভ মিছিলে এসব কথা বলেন তিনি।

ইশরাক বলেন, বিদেশ থেকে তারা ষড়যন্ত্র করছে বিভিন্ন দিবস উপলক্ষ্যে দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করার। আর দেশে থাকা স্বৈরাচারের দোসররা সেই ষড়যন্ত্র বাস্তবায়নের চেষ্টা করছে। তবে, তাদের আমরা শক্ত হাতে রুখে দেবো। কোনও দিবসকে কেন্দ্র করে দেশের ভেতর আওয়ামী সন্ত্রাসী ও কুচক্রীমহল সন্ত্রাসী কার্যক্রম চেষ্টা করলে কোনোভাবেই মেনে নেওয়া হবে না। কঠোর হাতে রুখে দেওয়ার হবে।

আওয়ামী লীগ নেতাকর্মীদের উদ্দেশ্য করে ইশরাক বলেন, নেতাকর্মীদের রেখে আপনাদের নেত্রী তো পালিয়ে গেছেন। এখন ষড়যন্ত্র করে দেশে দাঙ্গা-হাঙ্গামা করে কী করবেন।

বিএনপির সাবেক এই মেয়র প্রার্থী বলেন, আগামীর বাংলাদেশে কোনও চাঁদাবাজদের ঠাঁই হবে না। ব্যবসায়ীদের বলব, আপনারা নির্ভয়ের ব্যবসা-বাণিজ্য চালিয়ে যান। বিএনপি নেতাকর্মীদের ব্যবসায়ীদের নিরাপত্তা নিশ্চিতে পাশে থাকবেন। আমাদের নেতা তারেক রহমান দায়িত্ব নিয়েছেন আপনাদের পাশে থাকার জন্য।

কোনও দলীয় পরিচয়ে কেউ যদি ব্যবসায়ীদের কোনও ধরনের চাঁদা দাবি করে, তাহলে সবাই মিলে তা রুখে দিতেও আহ্বান জানান ইশরাক।

এসময় ঢাকা মহানগর দক্ষিণ শ্রমিক দলের সভাপতি সুমন ভূইয়াসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

RELATED ARTICLES

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments