Wednesday, February 21, 2024
Google search engine
Homeবিনোদনশাকিবের কি মায়া হয় না

শাকিবের কি মায়া হয় না

ঢাকায় সিনেমার জনপ্রিয় দুই নায়িকা শবনম বুবলি ও পরীমনি যেন একই নৌকার বাসিন্দা। তারা দুইজন এখন একই পরিস্থিতিতে। দুই জনের স্বামী আবার জনপ্রিয় দুই নায়ক শাকিব খান ও শরিফুল রাজ। কিন্তু সন্তান নিয়ে দুই জনই একা লড়াই করছেন। তাদের স্বামী তাদের কাছে নেই। একদিকে সন্তান কোলে নিয়ে পরীমণি বলছেন আমিই তোমার বাপ, আমি তোর মা। অন্যদিকে বুবলি বলছেন আমার রাজপুত্রই আমার পৃথীবি। কিন্তু এসময় তাদের স্বামীরা কি করছেন? রাজ সামাজিক মাধ্যমে সন্তানের কপালে চুমু খাওয়ার ইচ্ছে পোষণ করে হেনেস্তার স্বীকার হয়েছেন। কারণ তিনি ইচ্ছে করলেই তো হাসপাতালে যেতে পারতেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে জানানোর কি দরকার ছিলো। অন্যদিকে শাকিব খান মার্কিন যুক্তরাষ্ট্রে আনন্দে মেতেছেন তার প্রিয়তমা ছবি প্রচারণায় গিয়ে। অবশ্য সেখানে তার সঙ্গে রয়েছেন তার প্রথম স্ত্রী অপু বিশ্বাস।

জানা যায়, সন্তানসহ বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন ঢালিউডের তারকা শাকিব খান ও অপু বিশ্বাস। ভিন্ন ভিন্ন প্রয়োজনে দেশটিতে গেলেও সেখানে গিয়ে একসঙ্গে ঘুরছেন, হাজির হচ্ছেন ঘরোয়া অনুষ্ঠানেও।

শনিবার (১৫ জুলাই) ফাঁস হয় শাকিব-অপুর ভিডিও। যেখানে দেখা যায়, শাকিব খান একটি খাবারের দোকান থেকে ছেলে জয়ের হাত ধরে বের হচ্ছেন। পেছন পেছন আসছেন অপু। এরপর কালো রঙের একটি গাড়িতে করে চলে যান তারা। এরপর থেকেই গুঞ্জন বেশ জোড়ালো হয় তাহলে কি পুনরায় এক হচ্ছেন তারা! ভক্তদের এমন প্রশ্নে অবশ্য তেমন কোনো ইঙ্গিতই দেন নি কেউ।

তবে ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শবনম বুবলী গত কয়েক দিন ধরেই আড়ালে ছিলেন। বুবলীর ঈদে মুক্তি পায় ‘প্রহেলিকা’ সিনেমা । সেটার প্রচারেই ব্যস্ত সময় পার করতে দেখা গেলেও বিগত কয়েকদিনে কোথাও তার কোনো উপস্থিতি চোখে পড়েনি।

এরই মাঝে গুঞ্জন ছড়ায়, দেশ ছেড়ে যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে উড়াল দিয়েছেন তিনি। তবে এসব গুঞ্জনের মাঝেই মঙ্গলবার (১৮ জুলাই) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেখা মিলল বুবলীর। নিজের একমাত্র সন্তান শেহজাদ খান বীরের সঙ্গে বেশ কয়েকটি ছবি প্রকাশ করেছেন তিনি। ছেলেকে নিজের পৃথিবী উল্লেখ করে লিখেছেন, আমার রাজপুত্রের সঙ্গে আমার সুন্দর পৃথিবী।

মা-ছেলের ছবিতে ভক্তরাও বিভিন্ন মন্তব্য করেছেন। যার অধিকাংশই ইতিবাচক। বুবলীকে শক্ত থাকার পরামর্শ দিয়ে বীরের জন্যও দোয়া করেছেন অনেকে।

আবার বুবলী ভক্তদের প্রশ্ন, শাকিব-অপু যুক্তরাষ্ট্রে সময় কাটালে বুবলী কোথায়? বুবলীর সঙ্গে কি বিচ্ছেদ হয়েছে শাকিবের? নিজের বড় ছেলে জয়কে নিয়ে ঘুরে বেড়ালেও ছোট ছেলে শেহজাদ খান বীরের জন্য কি সময় হয়নি শাকিব খানের, তার কি মায়া হয়না বীরের জন্য।?

প্রসঙ্গত, আসন্ন মঙ্গলবার (২৫ জুলাই) থেকে বুবলীর অংশ নেওয়ার কথা রয়েছে থমকে থাকা জসিম উদ্দিন জাকির পরিচালিত ‘মায়া : দ্য লাভ’ সিনেমার শুটিংয়ে। সিনেমাটির শেষ ধাপের শুটিংয়ের জন্য সিডিউল অনেক আগেই দিয়ে রেখেছেন তিনি। এখন দেখার অপেক্ষায় যুক্তরাষ্ট্রে উড়ে যান বুবলী নাকি সিডিউল রক্ষা করে শুটিংয়ে অংশ নেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments