Thursday, May 23, 2024
spot_img
Homeসারাদেশনুরের ওপর ‘হামলা’র নিন্দা মির্জা ফখরুলের

নুরের ওপর ‘হামলা’র নিন্দা মির্জা ফখরুলের

নুরুল হক নুরের নেতৃত্বাধীন গণঅধিকার পরিষদের কেন্দ্রীয় কার্যালয়ে ভবন মালিক কতৃর্ক তালা লাগিয়ে দেওয়ার ঘটনায় নিন্দা জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এছাড়া ওই ভবনে প্রবেশের সময় গণঅধিকার পরিষদের নেতাকর্মীদের ওপর পুলিশের হামলা হয়েছে দাবি করে ওই ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে এর প্রতিবাদ জানিয়েছেন তিনি।

শুক্রবার (২১ জুলাই) বিকেলে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, ৩০ ডিসেম্বরের মধ্যরাতের মহা ভোটডাকাতির নির্বাচনের পর বর্তমান সরকারের দুঃশাসন আরও ভয়ংকর রূপ ধারণ করেছে। সরকার দেশকে বিরোধী দলশূন্য করতে এখন মাঠে নেমেছে। এজন্য বিরোধীদলের নেতাকর্মী এবং প্রতিবাদী জনগণের ওপর নির্যাতন—নিপীড়ন চালিয়ে দেশব্যাপী আতঙ্কের বিস্তার ঘটাচ্ছে। যাতে সরকারের দুঃশাসনের বিরুদ্ধে কেউ সমালোচনা করতে সাহসী না হয়।

তিনি বলেন, নুরুল হক নুরের নেতৃত্বাধীন গণঅধিকার পরিষদের কেন্দ্রীয় কার্যালয়ে ভবন মালিকপক্ষ কতৃর্ক তালা লাগিয়ে দেওয়াসহ ভবনে প্রবেশের সময় পুলিশ গণঅধিকার পরিষদের নেতাকর্মীদের ওপর হামলা চালিয়ে কমপক্ষে ৩০ নেতাকর্মীকে আহত করে। এই ঘটনায় আবারও প্রমাণ হলো বর্তমান সরকার দেশে বিরোধীদল ছাড়া একদলীয় রাষ্ট্র কায়েমে বদ্ধপরিকর। তবে তাদের এই সাধ কোনোদিন পূরণ হবে না।

মির্জা ফখরুল বলেন, বাংলাদেশের মানুষ গণতন্ত্রপ্রিয়, তারা বহু মত, পথ ও বিশ্বাসের ঐতিহ্যকে কখনোই ধূলিস্যাৎ হতে দেবে না।

এসময় গণঅধিকার পরিষদের কেন্দ্রীয় কার্যালয় তালাবদ্ধ করাসহ পুলিশি হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান তিনি। পাশাপাশি আহত নেতাকর্মীদের দ্রুত সুস্থতা কামনা করেন।

RELATED ARTICLES

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments