Thursday, May 23, 2024
spot_img
Homeসারাদেশমেসিবিহীন মায়ামি পয়েন্ট হারালো

মেসিবিহীন মায়ামি পয়েন্ট হারালো

লিওনেল মেসির চোট বেশ ভোগাবে মনে হচ্ছে। এই চোট থেকে মেসি যে সহজে উদ্ধার পাচ্ছেন না সেটা বোঝা গেল নিউইয়র্ক সিটির বিপক্ষে ম্যাচে। মেজর লিগ সকারে (এমএলএস) এ ম্যাচেও মাঠে নামতে পারেননি মেসি। তাতে নিউইয়র্ক সিটির বিপক্ষে ১-১ গোলে ড্র করে পয়েন্ট খুইয়েছে তার দল ইন্টার মায়ামি।

লিওনেল মেসির জন্য শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষায় থাকার কথা বলেছিলেন মায়ামির কোচ জেরার্দো মার্টিনো। তবে অল্প সময়ের জন্যও মাঠে নামার মতো ফিট ছিলেন না মেসি। মেসিবিহীন মায়ামি এদিন ৭৭ মিনিটে গোল খেয়ে বসে। পরে যোগ করা সময়ের ৫ মিনিটে গোল করে রক্ষা পায় তারা।

এদিন ম্যাচের শুরু থেকেই অগোছালো হয়ে খেলতে থাকে মায়ামি। এই সুযোগে মায়ামিকে চাপে রেখে গোল আদায়ের চেষ্টা করে যায় নিউইয়র্ক। বেশ কয়েকটি ফ্রি-কিকও আদায় করে নেয় তারা। যদিও মায়ামির রক্ষণের দৃঢ়তায় সেসব সুযোগ কাজে লাগাতে পারেনি নিউইয়র্ক সিটি। তাতে প্রথমার্ধে কোনো গোল হয়নি।

বিরতির পর নিজেদের গুছিয়ে নেয় মায়ামি। খেলায় গতি ফিরে আসে। দারুণ কিছু আক্রমণও তৈরি করে তারা। তবে পাল্টা জবাব দিতে দেরি করেনি নিউইয়র্কও। প্রতি আক্রমণে ৭৭ মিনিটে এগিয়ে যায় তারা। গোল করেন সান্তিয়াগো রদ্রিগেজ।

তখন সবাই ধরেই নিয়েছিল মায়মির হার নিশ্চিত। কিন্তু যোগ করা সময়ের ৯৫ মিনিটে গোল করে ‘দ্য হেরনস’ শিবিরে স্বস্তি এনে দেন টমাস আভিলেস।

এই ম্যাচ থেকে ১ পয়েন্ট পেলেও প্লে-অফ খেলার পথটা কঠিনই থেকে গেল ইন্টার মায়ামির জন্য। ৩০ ম্যাচ শেষে ৯ জয়, ৬ ড্র এবং ১৫ হারে ৩৩ পয়েন্ট নিয়ে তালিকার ১৩ নম্বরে আছে মায়ামি।

RELATED ARTICLES

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments