Wednesday, February 21, 2024
Google search engine
Homeআন্তর্জাতিকলু’র নির্দেশেই সব করেছেন সাবেক সেনাপ্রধান, বিস্ফোরক দাবি ইমরানের

লু’র নির্দেশেই সব করেছেন সাবেক সেনাপ্রধান, বিস্ফোরক দাবি ইমরানের

মার্কিন স্টেট ডিপার্টমেন্টের দক্ষিণ ও মধ্য এশিয়া বিষয়ক সহকারী সেক্রেটারি  ডনাল্ড লু-কে নিয়ে বিস্ফোরক দাবি করেছেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান। তার দাবি, পাকিস্তানের সাবেক সেনাপ্রধান জেনারেল কামার জাভেদ বাজওয়া ডনাল্ড লু-এর নির্দেশ মেনেই সবকিছু করেছেন। এ জন্য তিনি তার বিরুদ্ধে চলমান সাইফার মামলায় সাক্ষী হিসেবে জাভেদ বাজওয়া এবং মার্কিন দূতাবাসের কর্মকর্তাদের যুক্ত করা হবে বলে জানান ইমরান। এ খবর দিয়েছে ডেকান হেরাল্ড।

খবরে বলা হয়, সোমবার সাইফার মামলার শুনানি হয়। এসময় আদিয়ালা কারাগারে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন ইমরান খান। সেখানেই তিনি জাভেদ বাজওয়াকে সাক্ষী করার কথা জানান। ইমরান খানের বিরুদ্ধে চলমান সাইফার মামলায় অভিযোগ করা হয়েছে, ২০২২ সালের মার্চ মাসে পাকিস্তানের ওয়াশিংটন দূতাবাসের পাঠানো একটি বার্তা প্রকাশ্যে এনে সাবেক এই প্রধানমন্ত্রী ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী শাহ মাহমুদ কুরেশি গোপন আইন লঙ্ঘন করেছেন।

সোমবার সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের প্রধান বলেন, তার দল ৮ই ফেব্রুয়ারির নির্বাচনে জয়ী হবে। তিনি আরও বলেন, তাকে মূলত একটি বড় পরিকল্পনা বাস্তবায়নের উদ্দেশ্যে গ্রেপ্তার করা হয়েছিল। যেসকল পিটিআই নেতারা তার ওপর আস্থা রেখেছেন তাদের প্রতি তিনি কৃতজ্ঞ।

ইমরান খান বলেন, আমি কারাগারে কোনো সমস্যার মধ্যে নেই। অপরদিকে কুরেশি সাংবাদিকদের বলেন, পিটিআই দলে আমার কোনো পোস্ট থাকার প্রয়োজন নেই।

তাদের বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করে আসছেন ইমরান খান ও কুরেশি উভয়ই।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments