Thursday, May 23, 2024
spot_img
Homeবিনোদনফিট হতে পারেননি শাবনূর, ফিরে যাওয়ায় অনিশ্চয়তায় তিন সিনেমা

ফিট হতে পারেননি শাবনূর, ফিরে যাওয়ায় অনিশ্চয়তায় তিন সিনেমা

বহু বছর ধরেই সিনেমায় নেই শাবনূর। একমাত্র সন্তান আইজানকে নিয়ে অস্ট্রেলিয়াতে বসবাস করছিলেন। মাঝে মাঝে আসতেন, কিছুদিন থেকে চলেও যেতেন। সেই শাবনূর এবার দেশে এসে নতুন খবর দিলেন। তিন-তিনটি নতুন চলচ্চিত্রে অভিনয় করার খবর দিয়ে নতুন করে উন্মাদনা ছড়িয়ে দিলেন অনুরাগীদের মাঝে।  ছবিগুলো হচ্ছে সেগুলো হলো ‘মাতাল হাওয়া’, ‘রঙ্গনা’ ও ‘এখনো ভালোবাসি’।

এভাবে হুটহাট তিন সিনেমার ঘোষণা শাবনূরের জন্য খুব একটা ইতিবাচক হয়ে আসেনি। সিনমাগুলোতে চুক্তিবদ্ধ হওয়ার পর অনেক সমালোচনাও এসেছে। পরিচালকদের অনেকেই মন্তব্য করেছেন এভাবে শাবনূরের ফেরা ঠিক হয়নি। মেদ ঝড়িয়ে ফিট হওয়ার পরই ফেরার দরকার ছিল।

দেরিতে হলেও পরিচালকদের ওইসব কথা কানে নিয়েছেন শাবনূর। তিনটি সিনেমার ঘোষণা দিলেও কোনোটিরই শুটিং শুরু করতে পারেননি শাবনূর। তার আগেই ফিরে যেতে হয়েছে অস্ট্রেলিয়ায়।

কোনো সিনেমার শুটিং না করেই শাবনূর অস্ট্রেলিয়ায় ফিরে গিয়েছেন। সংশ্লিষ্ট অনেকেই জানিয়েছেন, কমপক্ষে ১৫ কেজি ওজন কমাতে পারলেই চলচ্চিত্রগুলোর চরিত্রের উপযোগী হয়ে উঠবেন তিনি। তাই ফিট হতেই ফিরে গিয়েছেন শাবনূর। কিন্তু এবার চলে যাওয়ার পর ফের করবে ফিরবেন সেটা অজানা।

এদিকে শাবনূরের ঘনিষ্ঠ একজন গণমাধ্যমকে বলেন, শাবনূরের অস্ট্রেলিয়া যাওয়ার কারণ, নিজেকে ফিট করা। ওজন কমিয়ে ফিট হয়ে তবেই ফিরবেন। ফিরেই তারপর শুটিং শুরু করবেন।

গত বছরের শেষ দিকে শোনা গিয়েছিল, মার্চে একটি ছবির শুটিং শুরু হবে। ‘মাতাল হাওয়া’ ছবির কয়েক দিনের শুটিং করতেও ইচ্ছা পোষণ করেছিলেন ছবিটির পরিচালক চয়নিকা চৌধুরী। আর এপ্রিলে ‘রঙ্গনা’ ছবির শুটিং করবেন, এমনটা জানিয়েছিলেন আরাফাত হোসাইন। এ দুই চলচ্চিত্র-সংশ্লিষ্ট ব্যক্তিরা জানিয়েছেন, শাবনূরের ফিট হয়ে না ফেরা পর্যন্ত কোনোভাবে বলা সম্ভব নয়, কবে শুটিং শুরু হতে পারে। সবকিছু মিলিয়ে শাবনূরের নতুন তিনটি ছবি নিয়ে ভালোই ধোঁয়াশা তৈরি হয়েছে।

RELATED ARTICLES

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments