Thursday, May 23, 2024
spot_img
Homeখেলাধুলামেসি-সুয়ারেজে অনবদ্য ইন্টার মায়ামি

মেসি-সুয়ারেজে অনবদ্য ইন্টার মায়ামি

মেজর লিগ সকারে (এমএলএস) ভক্তদের দুই ম্যাচ অপেক্ষায় রাখার পর জ্বলে উঠল লিওনেল মেসি-লুইস সুয়ারেজ জুটি। আগের দুই ম্যাচে গোল পাননি সুয়ারেজ, মেসি করেছিলেন এক গোল। সিটিডার্বিতে জোড়া গোল করেছেন দুজনই। আরেকটি গোল করেছেন রবার্ট টেলর। অরল্যান্ডো সিটিকে ইন্টার মায়ামি উড়িয়ে দিয়েছে ৫-০ গোলে।

এমএলএসের ইস্টার্ন কনফারেন্সে দ্বিতীয় স্থানে থেকে গত মৌসুম শেষ করা অরল্যান্ডোকে এবারও শিরোপার অন্যতম দাবিদার ভাবা হচ্ছিল। কিন্তু মায়ামির সামনে দাঁড়াতেই পারেনি তারা। নিজেদের প্রথম ম্যাচে মন্ট্রিয়েলের সঙ্গে ড্র করেছিল অরল্যান্ডো।

অরল্যান্ডোর বিপক্ষে শুরু থেকেই দেখা গেল অন্য এক সুয়ারেজকে। ম্যাচের ৪ মিনিটেই এমএলএসে নিজের প্রথম গোল করেন। ডান প্রান্ত থেকে জুলিয়ান গ্রেসেলের বাড়ানো বল দুর্দান্ত ফিনিশিংয়ে জালে জড়ান এ স্ট্রাইকার। এরপর নিজের দ্বিতীয় গোলটি তিনি করেন ১১ মিনিটে।

দ্বিতীয় গোলটিতেও সুয়ারেজ ছিলেন অনবদ্য। বক্সের বেশ বাইরে থেকে আক্রমণটা তৈরি করেন তিনি নিজেই। প্রথম গোলে সহায়তাকারী গ্রেসেল এই গোলেও ভূমিকা রাখেন। আর শেষে ছিল সুয়ারেজের ফিনিশিংয়ের জাদু। এরপর সুয়ারেজের সহায়তায় টেলরের গোলে ৩-০তে এগিয়ে থেকে বিরতিতে যায় ইন্টার মায়ামি। বিরতির পর ৫৭ ও ৬২ মিনিটে গোল করেন মেসি। যেখানে দ্বিতীয়টি ছিল সুয়ারেজের অ্যাসিস্টে।

এ ম্যাচ শেষে এমএলএসের ইস্টার্ন কনফারেন্সের পয়েন্ট তালিকায় শীর্ষে মায়ামি। ৩ ম্যাচে দুই জয় এবং এক ড্রয়ে তাদের পয়েন্ট ৭।

RELATED ARTICLES

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments