Thursday, May 23, 2024
spot_img
Homeবিনোদনবুবলী প্রস্তুত দুই সিনেমা নিয়ে

বুবলী প্রস্তুত দুই সিনেমা নিয়ে

ঈদের সিনেমা ‘বসগিরি’ দিয়ে ২০১৬ সালে চলচ্চিত্রে পা রেখেছিলেন শবনম বুবলী। গত রোজার ঈদেও দুটি সিনেমা মুক্তি পেয়েছিল তাঁর। শাকিব খানের সঙ্গে ‘লিডার’ ও আদর আজাদের সঙ্গে ‘লোকাল’ সিনেমা নিয়ে দর্শকের সামনে এসেছিলেন বুবলী।

আসন্ন রোজার ঈদেও নতুন সিনেমা নিয়ে আসছেন বুবলী। এবারও প্রেক্ষাগৃহে মুক্তির জন্য দুই সিনেমা নিয়ে প্রস্তুত বুবলী। একটি মিশুক মনি পরিচালতি ‘দেয়ালের দেশ’, অন্যটি জসিম উদ্দিন জাকিরের ‘মায়া: দ্য লাভ’। দুটি সিনেমাতেই সাফল্য পেতে চান বুবলী।

সরকারি অনুদানে দেয়ালের দেশ নির্মাণ করেছেন মিশুক মনি। এই সিনেমায় বুবলীর নায়ক শরিফুল রাজ। এই প্রথম রাজের সঙ্গে পর্দায় জুটি বাধলেন বুবলী। মুক্তি উপলক্ষে এরই মধ্যে প্রকাশ পেয়েছে সিনেমার দুটি পোস্টার। দুটি পোস্টারেই রহস্যের ছাপ রেখেছেন নির্মাতা।

প্রথম পোস্টারে দেখা গেছে, লাশঘরের ফ্রিজারে বুবলীর লাশ। পাশেই বসে আছেন শরিফুল রাজ। পরের পোস্টারে শবনম বুবলী ও শরিফুল রাজ বসে আছেন সমান্তরালে। দুজনেরই অর্ধেক শরীর দেখানো হয়েছে। হুইলচেয়ারে বসা বুবলীর পরনে লাল শাড়ি, খোঁপায় ঝুলে আছে বেলি ফুলের মালা।

দেয়ালের দেশ সিনেমা নিয়ে বুবলী বলেন, ‘গল্প পড়েই ভীষণ ভালো লেগেছিল। আমরা প্রায়ই বলি, ভিন্ন রকম গল্প, ভিন্ন ধরনের চরিত্র। কিন্তু অনেক সময় পর্দায় বিষয়টা পরিষ্কার বোঝা যায় না। এ সিনেমাটা তার ব্যতিক্রম। গল্পটা আসলেই ভিন্ন আঙ্গিকের। ক্যারিয়ারের শুরু থেকে বাণিজ্যিক সিনেমার নায়িকা হিসেবে কাজ করেছি। আর এই সিনেমায় আমাকে নায়িকা নয়, চরিত্র হয়ে উঠতে হয়েছে এবং সেটাকে বিশ্বাসযোগ্য করতে হয়েছে। এ বিষয়ে আমার পরিচালক এবং সহশিল্পীরা দারুণভাবে সহায়তা করেছেন।’

গত বছরের শেষ দিকে মুক্তির কথা ছিল দেয়ালের দেশ সিনেমার। জাতীয় নির্বাচনের কারণে সেই সিদ্ধান্ত থেকে সরে আসেন নির্মাতা। দ্বিতীয় পোস্টার প্রকাশের মধ্য দিয়ে ঈদে সিনেমা মুক্তির বিষয়টি নিশ্চিত করেছেন মিশুক মনি।

অন্যদিকে, প্রেমের গল্প নিয়ে জসিম উদ্দিন জাকির বানিয়েছেন মায়া: দ্য লাভ। এ সিনেমায় বুবলীর নায়ক তিনজন। আনিসুর রহমান মিলন, সাইমন সাদিক ও জিয়াউল রোশান। গল্পে দেখা যাবে, বুবলীকে পাগলের মতো ভালোবাসে মিলন। কিন্তু বুবলী ভালোবাসে রোশানকে। তবে সবাইকে চমকে দিয়ে বিয়ের আসর থেকে সাইমনের হাত ধরে পালিয়ে যায় বুবলী। এরপর ঘটবে নানা সিনেম্যাটিক ঘটনা।

শুটিং শেষে এখন চলছে সিনেমাটির পোস্ট প্রডোকশনের কাজ। সিনেমাটি ঈদে মুক্তি দেওয়া প্রসঙ্গে নির্মাতা জসিম বলেন, ‘ঈদের সময় সিনেমা হলে দর্শক বেশি থাকে। তাই মায়: দ্য লাভ সিনেমাটি রোজার ঈদে মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।’

RELATED ARTICLES

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments