Thursday, May 23, 2024
spot_img
Homeবিনোদনজেমসকে কাছে পেয়ে যা বললেন রূপম

জেমসকে কাছে পেয়ে যা বললেন রূপম

আমন্ত্রণ পেয়ে কলকাতায় কনসার্টে গিয়েছিলেন জনপ্রিয় ব্যান্ড নগর বাউলের জেমস। একই অনুষ্ঠানে গান শুনিয়েছে স্থানীয় ব্যান্ড ফসিলস। বরাবরই জেমসে মুগ্ধতার কথা জানিয়েছেন এই ব্যান্ডের ভোকাল রূপম ইসলাম। এবারের কনসার্ট শেষে জেমসের সঙ্গে দেখা গেছে রূপমকে। 

জেমসের সঙ্গে তোলা একটি ছবি ফেসবুকে পোস্ট করে রূপম ইসলাম লিখেছেন, ‘গতকালের সন্ধে। মহাগুরুর হাসিমুখ। একটি আলোকচিত্র, যা বাঙ্ময়’।

জেমসের সঙ্গে রূপমের পোস্ট করা সেই ছবি সামাজিক মাধ্যমে দ্রুত ছড়িয়ে যায়। এই ছবিতে নানা রকম মন্তব্য করেছেন দুই দেশের সংগীত প্রেমীরা।

প্রায় পাঁচ বছর পর কলকাতায় গাইতে যান জেমস। গত রোববার (৩ মার্চ) সেখানকার নেতাজি ইনডোর স্টেডিয়ামে গাইলেন জেমস। এ দিন বাংলাদেশি ব্যান্ড সংগীতের জনপ্রিয় এই তারকার গানে মুগ্ধতা প্রকাশ করেন কলকাতাবাসী। ‘পুজোওয়ালাদের গান-পুজো’ শীর্ষক এই কনসার্টের আয়োজন করছে ফোরাম ফর দুর্গোৎসব।

জেমসের সঙ্গে এর আগেও একবার গান করেছিলেন রূপম ইসলাম। এটি তাদের দুজনের দ্বিতীয়বার এক মঞ্চে গান গাওয়া। জেমস বলেন, ‘রূপমের সঙ্গে অনেক দিনের সম্পর্ক। ব্যস্ততার কারণে এখন কম দেখা হয়। তবে সে সব সময় আমার প্রিয়।’

এমনিতে জেমসের গানে শুনতে মুখিয়ে থাকেন ভক্তরা। তাই তো যেখানেই জেমসের কনসার্ট, সেখানে ভিড় স্বাভাবিকের চেয়ে থাকে বেশি। কলকাতার মঞ্চে গাওয়ার আগে জেমস বলেন, লাইভ পারফরম্যান্স একজন শিল্পীকে এগিয়ে নিয়ে যায়।

কনসার্টে বাংলা গানের পাশাপাশি হিন্দি গানও গেয়েছেন জেমস। এক সময় বলিউডেও দাপট দেখিয়েছেন এই সংগীত তারকা। টানা বলিউডের সিনেমায় গান গেয়েছেন তিনি। ‘ভিগি ভিগি’, ‘আলবিদা’ কিংবা ‘চাল চালে’র মতো হিন্দি গান শ্রোতাদের মনে আলাদা জায়গা করে নিয়েছিল।

RELATED ARTICLES

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments