Sunday, June 23, 2024
spot_img
Homeজাতীয়শেখ হাসিনার সব আইডিয়া আজ সফল: অর্থমন্ত্রী

শেখ হাসিনার সব আইডিয়া আজ সফল: অর্থমন্ত্রী

অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী বলেন, পিতার স্বপ্নপূরণে সোনার বাংলা গড়তে শেখ হাসিনা নিয়মিত নতুন আইডিয়া নিয়েই কাজ করছেন। তাঁর সব আইডিয়া আজ সফল।

আজ বৃহস্পতিবার বিকেলে অর্থমন্ত্রী হিসেবে আবুল হাসান মাহমুদ আলী নির্বাচিত হওয়ায় পাকেরহাট উন্মুক্ত মঞ্চে খানসামা উপজেলা আওয়ামী লীগ আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। এ সময় তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী, শিক্ষাপ্রতিষ্ঠান, ব্যাংক ও বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠান।

অর্থমন্ত্রী বলেন, শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর, মেট্রোরেল, পাতাল সড়ক, বিদ্যুৎ, স্বাস্থ্যসহ আরও অনেক উন্নয়নে হাত দিয়েই তিনি সফল হয়েছেন। অন্যদিকে বিরোধীরা তো কিছু করতে পারেনি, তারা আগুন-সন্ত্রাস করে জানমালের ক্ষতিতে ব্যস্ত। তাদের কোনো আন্দোলন সফল হয়নি; ফলে বিএনপির কথা মানুষ বিশ্বাস করে না।

ভূমিহীনদের কথা কেউ চিন্তা করেনি, মন্তব্য করে অর্থমন্ত্রী বলেন, ‘বঙ্গবন্ধু চিন্তা করলেও তাঁকে সেটি করার সুযোগ দেয়নি স্বাধীনতাবিরোধীরা। তারা তাঁকে হত্যা করে উন্নয়ন বাধাগ্রস্ত করে। কিন্তু বঙ্গবন্ধুকন্যা ক্ষমতায় আসার পর থেকে এ দেশের ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। যার সুফল সকলেই পাচ্ছে। এই উন্নয়নের ফলে বাংলাদেশ নতুন রূপ পেয়েছে।’

উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলামের সভাপতিত্বে এবং উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়নের সঞ্চালনায় এ সময় আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা. এম আমজাদ হোসেন, নীলফামারী জেলা আওয়ামী লীগের সভাপতি ও মেয়র দেওয়ান কামাল আহমেদ, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক শেখ রফিকুল ইসলাম প্রমুখ।

RELATED ARTICLES

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments