Sunday, June 23, 2024
spot_img
Homeবিনোদনজন্মদিনে যেসব পরিকল্পনা রয়েছে আলিয়ার

জন্মদিনে যেসব পরিকল্পনা রয়েছে আলিয়ার

জন্মদিনটা সবাই একটু অন্যভাবে কাটাতে চান। আলিয়া ভাটও তার ব্যতিক্রম নন। শুক্রবার (১৫ মার্চ) অভিনেত্রীর ৩১তম জন্মদিন। কিন্তু বৃহস্পতিবার রাত থেকেই উদযাপন শুরু হয়ে গেছে কাপুর পরিবারে।

বৃহস্পতিবার (৪ মার্চ )পরিবার এবং বন্ধুদের সঙ্গে ডিনারে দেখা গেল পর্দার ‘গাঙ্গুবাঈ’কে। আলোকচিত্রীদের তোলা সেই ছবি নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছে।

বৃহস্পতিবার রাতে মুম্বাইয়ের এক বিলাসবহুল হোটেলের বাইরে দেখা গেল আলিয়াকে। সোনালি রংয়ের কো-অর্ডসেট ড্রেসের সঙ্গে নীলরঙা জিনসে দেখা গেল অভিনেত্রীকে। তার সঙ্গে ছিলেন স্বামী রণবীর কাপুর। তার পরনে কালো পোশাক। এছাড়া, ছিলেন সোনি রাজ়দান, নীতু কাপুর, আলিয়ার বোন শাহিন ভাট ও বান্ধবী ঈশা আম্বানি।

ভারতীয় গণমাধ্যমগুলো জানিয়েছে, জন্মদিনের দিনটা পরিবারের সঙ্গেই কাটাবেন আলিয়া।

গত বছর জন্মদিনে লন্ডনে ছিলেন আলিয়া। তাকে সঙ্গ দিয়েছিলেন রণবীর কাপুর।

এবারের জন্মদিনে আলিয়াকে শুভেচ্ছা জানিয়েছেন বলিউড তারকারা। এ তালিকায় রয়েছেন, কারিনা কাপুর খান, ক্যাটরিনা কাইফ, নিতু কাপুরসহ আরও অনেকে।

গত বছর ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ সিনেমায় আলিয়াকে দেখেছিলেন দর্শক। পাশাপাশি, মুক্তি পেয়েছিল অভিনেত্রীর প্রথম হলিউড ছবি ‘হার্ট অফ স্টোন’। আলিয়া সম্প্রতি তার প্রযোজিত ‘জিগরা’ সিনেমার শুটিং শেষ করেছেন। আগামী সেপ্টেম্বর মাসে ভাসান বালা পরিচালিত সিনেমাটি মুক্তি পাওয়ার কথা।

RELATED ARTICLES

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments