Sunday, June 23, 2024
spot_img
Homeবিনোদনজাপান গিয়ে নতুন সিনেমার ঘোষণা রাজামৌলির, নায়ক মহেশ বাবু

জাপান গিয়ে নতুন সিনেমার ঘোষণা রাজামৌলির, নায়ক মহেশ বাবু

দু’বছর পার হলেও এস এস রাজামৌলি পরিচালিত ‘আরআরআর’-এর ক্রেজ এখনো যেন কমেনি। এই মুহূর্তে জাপান মেতে রয়েছে সিনেমাটি নিয়ে। সেখানে আয়োজন করা হয়েছিল সিনেমাটির স্পেশাল স্ক্রিনিং। আর সেখানেই প্রশংসা কুড়িয়েছে সিনেমাটি, অনুষ্ঠানে হাজির হয়েছিলেন খোদ পরিচালক রাজামৌলি।

সেখান থেকেই নতুন ঘোষণা দিলেন রাজামৌলি। প্রভাসের সঙ্গে ‘বাহুবলী’, জুনিয়র এনটিআর ও রাম চরণকে নিয়ে ‘আরআরআর’ করার পর এবার পরিচালকের পরের কাজে দেখা যাবে দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেতা মহেশ বাবুকে। শোনা যাচ্ছে ‘ইন্ডিয়ানা জোনস’-এর আদলে এক ভারতীয় গল্প বলতে পারেন রাজামৌলি।

অনেক দিন ধরে জল্পনা ছিলই। এবার সরাসরি ঘোষণা করে দিলেন রাজামৌলি। জানা যাচ্ছে সিনেমার নাম হতে পারে ‘এসএসএমবি ২৯’। পিরিয়ডিক্যাল ড্রামা ঘরানার সিনেমাটির নায়কের চরিত্রে দেখা যাবে মহেশ বাবুকে, জানিয়ে দিলেন পরিচালক।


জাপানে দাঁড়িয়ে রাজামৌলি বলেন, ‘পরের সিনেমার কাজ শুরু করে দিয়েছি। লেখার কাজ শেষ, আপাতত চলছে প্রি-প্রোডাকশনের কাজ। তবে কাস্টিং এখনো চূড়ান্ত হয়নি। শুধু ঠিক হয়েছে নায়ক। সিনেমাটির প্রধান চরিত্রে দেখা যাবে মহেশ বাবুকে।’পরিচালকের ঘোষণার পরই হর্ষধ্বনি ওঠে সেখানে। যা শুনে হাসিমুখে রাজামৌলি বলেন, ‘অনেকেই তাঁকে চেনেন দেখছি। অত্যন্ত হ্যান্ডসাম এক অভিনেতা। আশা রাখি এই সিনেমার কাজটা তাড়াতাড়ি শেষ করতে পারব, আর রিলিজের সময়ে চেষ্টা করব ওঁকে এখানে আনার।’


সিনেমাটির সূত্রের বরাত দিয়ে টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, এর বাজেট প্রায় হাজার কোটি রুপি। এমনিতেই রাজামৌলির সিনেমা মানেই বড় আয়োজন। তবে এ সিনেমাটির সেট, ভিএফএক্স থেকে কাস্টিং সবখানেই চমক থাকবে বলে সূত্রটি জানিয়েছে।

RELATED ARTICLES

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments