Saturday, April 20, 2024
spot_img
Homeসারাদেশনিজ এলাকায় ফুলের শুভেচ্ছায় সিক্ত এমপি ফরিদা ইয়াসমিন

নিজ এলাকায় ফুলের শুভেচ্ছায় সিক্ত এমপি ফরিদা ইয়াসমিন

নরসিংদীর রায়পুরায় সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য (এমপি) ফরিদা ইয়াসমিনকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়েছে। এমপি হিসেবে শপথ নেওয়ার পর বুধবার (২০ মার্চ) বিকেলে তিনি প্রথমবারের মতো রায়পুরায় এসে উপজেলার আইন-শৃঙ্খলা কমিটির সভায় যোগ দেন। 

এমপির আগমনের খবরে এলাকার উচ্ছ্বসিত নেতাকর্মীরা মোটরসাইকেল বহর নিয়ে ঢাকা-সিলেট মহাসড়ক থেকে এমপি ফরিদা ইয়াসমিনকে বরণ করে রায়পুরা উপজেলা পরিষদে নিয়ে আসেন। এ সময় নরসিংদী-৫ (রায়পুরা) আসনের এমপি রাজিউদ্দিন আহমেদ রাজু, উপজেলার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ ও প্রাশাসনিক কর্মকর্তারা তাকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। পরে উপজেলা পরিষদে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন এমপি ফরিদা ইয়াসমিন।

ফরিদা ইয়াসমিন বলেন, রায়পুরা আমার জন্মভূমি। এই রায়পুরাকে আধুনিক ও মডেল উপজেলায় রূপান্তর করতে প্রবীণ রাজনীতিবিদ রাজিউদ্দিন আহমেদ রাজুর সঙ্গে পরামর্শক্রমে আমরা কাজ করে যাব। তবে আপনারা আজকে আমাকে যে ভালোবাসা দিয়েছেন তা কখনো ভোলার নয়। আপনারা আমার জন্য দোয়া করবেন।

রায়পুরা উপজেলা নির্বাহী কর্মকর্তা রোজনিল শহীদ চৌধুরীর সভাপতিত্বে আইন-শৃঙ্খলা কমিটির সভায় নরসিংদী-৫ (রায়পুরা) আসনের এমপি রাজিউদ্দিন আহমেদ রাজু, সংরক্ষিত নারী আসনের এমপি ফরিদা ইয়াসমিন, বিশিষ্ট শিক্ষাবিদ কল্পনা রাজিউদ্দিন, উপজেলা পরিষদের চেয়ারম্যান লায়লা কার্নিজ লাকি, রায়পুরা থানার ওসি সাফায়েত হোসেন পলাশ, সহকারী কমিশনার (ভূমি) শফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সদস্য ভাস্কর অলি মাহমুদ, রায়পুরা উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ বেগম, বিপিএল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেলোয়ার হোসেন, উত্তরবাখরনগর ইউনিয়নের চেয়ারম্যান হাবিবুল্লাহ হাবিব, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর, ইব্রাহিম মিয়া, বেলাব উপজেলা শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. সোহাগ মিয়া, আমলাব ইউনিয়নের সাবেক ইউপি সদস্য আলতাফ হোসেন, নাট্যশিল্পী আলকাছ মিয়া, আমলাব ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আলম আহমেদ দিপু প্রমুখ উপস্থিত ছিলেন।

RELATED ARTICLES

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments