Sunday, June 23, 2024
spot_img
Homeসারাদেশমেঘনায় ট্রলারডুবিতে নারীর মৃত্যু, পুলিশ কনস্টেবলসহ নিখোঁজ ৬

মেঘনায় ট্রলারডুবিতে নারীর মৃত্যু, পুলিশ কনস্টেবলসহ নিখোঁজ ৬

কিশোরগঞ্জের ভৈরবে মেঘনা নদীতে বাল্কহেডের ধাক্কায় পর্যটকবাহী একটি ট্রলার ডুবে গেছে। ট্রলারডুবিতে এক নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় এক যুবক আহত ও পুলিশ কনস্টেবলসহ ৬ জন নিখোঁজ হয়েছেন।

শুক্রবার (২২ মার্চ) সন্ধ্যা আনুমানিক ৬ টার দিকে মেঘনা নদীর রেলওয়ের দুই সেতুর সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

এদিকে তাৎক্ষণিকভাবে মৃত ওই নারীর নাম-পরিচয় জানা যায়নি। আহত যুবকের নাম তোফাজ্জল হক (২২) বলে জানা গেছে। তাকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

ট্রলারডুবির ঘটনায় নিখোঁজ ব্যক্তিরা হলেন- ভৈরব হাইওয়ে থানার কনস্টেবল সোহেল (৩০), তার স্ত্রী ও দুই সন্তান এবং আনিকা বেগম (২০) নামের আরেক নারী। আনিকার বাড়ি নরসিংদীর বেলাবো উপজেলার নারায়ণপুর এলাকার দড়িগাঁও গ্রামে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মেঘনা নদীর ভৈরব এলাকায় পাশাপাশি দুটি রেল ও একটি সড়ক সেতু আছে। তিনটি সেতু ঘিরে ভৈরব প্রান্তে প্রতিদিন অসংখ্য দর্শনার্থীর আগমন ঘটে। প্রতিদিন অসংখ্য মানুষ ঘাট থেকে নৌকা নিয়ে মেঘনা নদীর সৌন্দর্য উপভোগ করেন।

বিকেল সোয়া পাঁচটার দিকে একটি ট্রলারে করে ১২ থেকে ১৫ জন দর্শনার্থী যাত্রা করেন। মাঝ-নদীতে যাওয়ার পর কয়েকজন যাত্রী ছবি তুলে দেওয়ার অনুরোধ করেন। তখন মাঝি বৈঠা ছেড়ে ছবি তুলে দিচ্ছিলেন। এ সময় ট্রলারটি কিছুটা নিয়ন্ত্রণহীন হয়ে পড়ে। তখন বিপরীত দিক থেকে আসা বালুবাহী একটি বাল্কহেড ট্রলারটিকে ধাক্কা দিলে সেটি উল্টে যায়।

ভৈরব নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় তাদের হাইওয়ে থানার কনস্টেবল সোহেলসহ ছয়জন নিখোঁজ রয়েছেন। ফায়ার সার্ভিস ও নৌপুলিশ ট্রলারটি উদ্ধারের চেষ্টা চালাচ্ছে। তবে অন্ধকার থাকায় কাজ করতে সমস্যা হচ্ছে বলে তিনি জানান।

RELATED ARTICLES

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments