Saturday, April 20, 2024
spot_img
Homeসারাদেশজয়পুরহাটে কিশোর গ্যাংয়ের লিডারসহ গ্রেপ্তার ৮

জয়পুরহাটে কিশোর গ্যাংয়ের লিডারসহ গ্রেপ্তার ৮

জয়পুরহাটে কিশোর গ্যাং ‘জানু গ্রুপ’ এর প্রধান তাজমির হোসেন সোহান (২৪) ও তার সাত সহযোগীকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-৫ (র‌্যাব)। নামে কিশোর গ্যাং হলেও তারা ২১ থেকে ২৪ বছর বয়সের তরুণ।

শনিবার (২৩ মার্চ) সকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব এসব তথ্য জানিয়েছে। এর আগে শুক্রবার (২২ মার্চ) দুপুর দেড়টার দিকে জেলা শহরের স্টেডিয়াম এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার তাজমির হোসেন সোহানের সহযোগীরা হলেন- সাকিব খান ওরফে রাতুল (২৩), আবদুল্লাহ মুমিন (২৩), জয়ন্ত কর্মকার (২১), আব্দুল হাই কাফি তামিম (২৩), পিযুষ মহন্ত ওরফে আনন্দ (২৪), জয় মহন্ত (২২) ও পিপাস মোল্লা (২৩)। তারা শহরের তাঁতিপাড়া, বুলুপাড়া, নিশিরমোড়, আদর্শপাড়া ও সাহেবপাড়ার বাসিন্দা।

র‌্যাব জানায়, সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে অভিযানিক দল স্টেডিয়াম এলাকায় অভিযান চালায়। অভিযানে ‘জানু গ্রুপ’ নামে কিশোর গ্যাংয়ের ৮ জনকে গ্রেপ্তার করা হয়। এদের মধ্যে তাজমির হোসেন সোহান গ্রুপটির প্রধান হিসেবে কাজ করে। আর সাকিব, মুমিন, জয়ন্ত, তামিম, পিযুষ, জয় ও পিয়াস তার সহযোগী হিসেবে কাজ করে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করতে জয়পুরহাট থানায় হস্তান্তর করা হয়েছে।

জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের অধিনায়ক মেজর মো. শেখ সাদিক  বলেন, জয়পুরহাটে কিশোর গ্যাংয়ের উৎপাত দিনদিন বৃদ্ধি পেয়েছে। এদের আচরণে এলাকাবাসীরা আতঙ্কিত ও নিরাপত্তাহীনতায় ভুগছে। তারা বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িয়ে পড়ছে। সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে এই ৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তারা মাদক সেবন করে ছুরি, চাকু, লাঠি নিয়ে বিভিন্ন জনের ওপর হামলা করে। অভিযানে চাকু, গাঁজা সেবনের কলকি, গ্যাস লাইট উদ্ধার করা হয়েছে।

RELATED ARTICLES

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments