Thursday, May 23, 2024
spot_img
Homeবিনোদনশাকিবের তুফান–এ থাকছেন কি যীশু, যা বললেন প্রযোজক

শাকিবের তুফান–এ থাকছেন কি যীশু, যা বললেন প্রযোজক

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানকে নিয়ে ‘তুফান’ সিনেমা নির্মাণ করছেন পরিচালক রায়হান রাফী। ক’দিন আগেই প্রযোজনা প্রতিষ্ঠান জানিয়েছে, চলচ্চিত্রটিতে শাকিবের বিপরীতে থাকছেন টালিউডের মিমি চক্রবর্তী ও বাংলাদেশের মাসুমা রহমান নাবিলা।

সিনেমার পরবর্তী ঘোষণার অপেক্ষায় যখন সবাই তখন সামনে আসে নতুন গুঞ্জন! সিনেমাটিতে ভিলেনের ভূমিকায় থাকছেন কলকাতার অভিনেতা যীশু সেনগুপ্ত। চলচ্চিত্র সংশ্লিষ্ট একাধিক সূত্রের বরাত দিয়ে দেশের বেশ ক’টি সংবাদমাধ্যমে খবর বেরিয়েছে, এরই মধ্যে তুফান–এ চুক্তিবদ্ধ হয়েছেন এই অভিনেতা। শিগগিরই আসছে ঘোষণা।

বড় বাজেটের এ সিনেমার যৌথ প্রযোজনায় আছে দেশের আলফা আই, চরকি ও টালিউডের এসভিএফ। গত ডিসেম্বরে এক জমকালো অনুষ্ঠানে এই সিনেমার ঘোষণা দেওয়া হয়।

যীশুর থাকা না থাকা নিয়ে কথা হয় আলফা আই–এর কর্ণধার শাহরিয়ার শাকিলের সঙ্গে। তিনি  বলেন, ‘আমি নিজেই খবরটি প্রথম শুনলাম। যীশুর সঙ্গে তুফানের বিষয়ে আমাদের কোনো কথা হয়নি। যারাই সংবাদটি দিয়েছেন, তাঁদের কাউকে আমরা কোনো তথ্য দিইনি।’

তবে কি যীশুর অন্তর্ভুক্তির সংবাদটি শুধুই গুঞ্জন? না কি আনুষ্ঠানিকভাবে ঘোষণার আগে মুখ খুলতে চায় না প্রযোজনা প্রতিষ্ঠান। মিমি চক্রবর্তীর ক্ষেত্রেও এমনটি হয়েছিল।


‘তুফান’ সিনেমায় যীশুর অভিনয়ের গুঞ্জন যদি সত্যি হয়, তাহলে তা বাংলা সিনেমার দর্শকদের জন্য সুখবর বলাই যায়।

প্রসঙ্গত, টালিউড অভিনেতা যীশু সেনগুপ্ত পদচারণা এখন বলিউড থেকে দক্ষিণ ভারতীয় সিনেমায়। মুক্তির অপেক্ষায় আছে যীশু অভিনীত তেলেগু সিনেমা ‘সাইন্ধব’। এতে আরও অভিনয় করেছেন—ভেঙ্কটেশ ও নওয়াজুদ্দিন সিদ্দিকী।

RELATED ARTICLES

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments