Saturday, April 27, 2024
spot_img
Homeসারাদেশজবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন নামঞ্জুর

জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন নামঞ্জুর

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা করা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) আইন বিভাগের শিক্ষার্থী ফাইরুজ সাদাফ অবন্তিকার আত্মহত্যায় প্ররোচনার মামলায় গ্রেপ্তার সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন নামঞ্জুর করেছেন আদালত। বৃহস্পতিবার (২৮ মার্চ) দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক (ভারপ্রাপ্ত) নাছরিন জাহান তার জামিন আবেদন নামঞ্জুর করেন। 

মামলার বাদীপক্ষের আইনজীবী সৈয়দ নূর উর রহমান  বিষয়টি নিশ্চিত করেছেন। এ নিয়ে এই মামলায় দ্বিতীয়বারের মতো জামিন আবেদন নামঞ্জুর হলো জবির এই সহকারী প্রক্টরের।

এর আগে গত ২০ মার্চ কুমিল্লার জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতে জামিন আবেদন করা হয় দ্বীন ইসলামের। আদালত ওই জামিন আবেদনও নামঞ্জুর করেন।

প্রসঙ্গত, গত ১৫ মার্চ রাত ১০টার দিকে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর দ্বীন ইসলাম ও আম্মান সিদ্দিকী নামে এক সহপাঠীকে দায়ী করে ফাঁস নেন আইন বিভাগের শিক্ষার্থী ফাইরুজ সাদাফ অবন্তিকা। পরদিন ১৬ মার্চ তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এদিন রাতে অবন্তিকার মা তাহমিনা শবনম বাদী হয়ে কুমিল্লা কোতোয়ালি মডেল থানায় দুজনকে আসামি করে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে মামলা করেন। ১৭ মার্চ আম্মান সিদ্দিকী ও সহকারী প্রক্টর দ্বীন ইসলামকে আদালতে তোলা হলে আম্মানের দুই দিন এবং দ্বীন ইসলামের একদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

RELATED ARTICLES

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments