Sunday, June 23, 2024
spot_img
Homeবিনোদনমাদাম তুসোতে মোমের মূর্তি, আপ্লুত আল্লু অর্জুন

মাদাম তুসোতে মোমের মূর্তি, আপ্লুত আল্লু অর্জুন

জন্মদিনের আগেই দুর্দান্ত উপহার পেলেন দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেতা আল্লু অর্জুন। আগামী ৪ এপ্রিল পুষ্পা অভিনেতার জন্মদিন। এর আগে জীবনের অন্যতম সেরা উপহার পেয়ে শুধু আল্লু নন, আপ্লুত তাঁর ভক্তরাও। গতকাল বৃহস্পতিবার দুবাইয়ে মাদাম তুসো জাদুঘরে নিজের মোমের মূর্তি উন্মোচন করলেন অভিনেতা। সেখান থেকে পরিবারের সঙ্গে কাটানো বিশেষ মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি।

২০০৩-এর ২৮ মার্চ মুক্তি পেয়েছিলেন আল্লু অর্জুনের প্রথম সিনেমা। ২০২৪ সালের একই দিনে দুবাইয়ের মাদাম তুসো ওয়াক্স মিউজিয়ামে আল্লু অর্জুনের মোমের মূর্তি স্থাপন করা হল।

মূর্তি উন্মোচনের সেই বিশেষ মুহূর্তে বাবার স্টাইলেই পোজ দিয়ে ক্যামেরাবন্দী হয়েছে ছোট্ট আরহা। ওয়াক্স মিউজিয়ামের পক্ষ থেকে সেই ভিডিও অফিশিয়াল সাইটে আপলোড করা হয়েছে।

নিজের এক্স হ্যান্ডলে আল্লু অর্জুন লিখেছেন, ‘আজকের দিনটা আমার জন্য বিশেষ। ২০০৩ সালের এই দিনেই আমার প্রথম সিনেমা মুক্তি পেয়েছিল। আর আজ আমি মাদাম তুসোয় মোমের মূর্তির সামনে দাঁড়িয়েছি।’

আবেগপ্রবণ হয়ে অভিনেতা আরও লিখেছেন, ‘ক্যারিয়ারের ২১ বছরের এই জার্নি সত্যি অসাধারণ। আমি প্রত্যেকের কাছে বিশেষ করে আমার ভক্তদের কাছে ভীষণভাবে কৃতজ্ঞ। সকলের সমর্থন ছাড়া এটা কোনো দিন সম্ভব হত না। আশা করি আগামী দিনেও আমি সবাইকে কাজের মাধ্যমে আরও গর্বিত করতে পারব। আমি প্রত্যেকের কাছে, মন থেকে কৃতজ্ঞ।’

মোমের মূর্তির সঙ্গে আল্লু অর্জুন। ছবি: ইনস্টাগ্রামসতীর্থ থেকে ভক্ত প্রত্যেকের থেকেই শুভেচ্ছাবার্তা পেয়েছেন আল্লু অর্জুন। অভিনেতা রাম চরণের স্ত্রী উপাসনা লিখেছেন, ‘ওয়াও’। এ ছাড়া মন্তব্যের ঘর ভেসেছে শুভেচ্ছা-ভালোবাসার বন্যায়।

উল্লেখ্য, ২০২১ সালে বক্স অফিস সাফল্য পায় আল্লু অর্জুন ও রাশমিকা মন্দানা অভিনীত ব্লকবাস্টার সিনেমা পুষ্পা। পুষ্পরাজের চরিত্রে দর্শকপ্রিয়তা পান আল্লু অর্জুন। তিন বছর পর এবার বড় পর্দায় মুক্তির অপেক্ষায় ‘পুষ্পা ২’। দর্শকের সামনে আবারও ফিরছে পুষ্পরাজ-শ্রীভল্লি জুটির অন স্ক্রিন রসায়ন। আগামী ১৫ আগস্ট বড় পর্দায় মুক্তি পাবে ‘পুষ্পা ২’।

RELATED ARTICLES

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments