Thursday, May 23, 2024
spot_img
Homeসারাদেশদোকান থেকে ৩৫২ মোবাইল চুরি, ৬ জন কারাগারে

দোকান থেকে ৩৫২ মোবাইল চুরি, ৬ জন কারাগারে

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ নিউ মার্কেটের মোল্লা টেলিকম থেকে বিভিন্ন ব্র‍্যান্ডের ৩৫২টি মোবাইল ফোন চুরির ঘটনায় ছয়জনকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার (৩০ মার্চ) দুপুরে তাদেরকে লক্ষ্মীপুর আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। এর আগে গত শুক্রবার দিনব্যাপী অভিযান চালিয়ে চন্দ্রগঞ্জ থানা এলাকার বিভিন্ন স্থান থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তারকৃতরা হলেন- রামকৃষ্ণপুর গ্রামের মো. আকাশ ওরফে খাঁন মাহমুদ আকাশ, বড়ভল্লবপুর গ্রামের মোতালেব হোসেন সবুজ, রতনেরখিল গ্রামের মো. বাহার, দেওপাড়া গ্রামের সৌরভ হোসেন স্বাধীন, একই গ্রামের শাহাদাত হোসেন বাবু ওরফে হরিংগা ও বেগমগঞ্জের ধীতপুর গ্রামের মো. দুলাল।

মামলা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (২৮ মার্চ) রাতে মোল্লা টেলিকমের শার্টারের তালা ভেঙে ৫৪ লাখ ২৫ হাজার টাকার বিভিন্ন ব্র্যান্ডের ৩৫২টি মোবাইল ফোন সেট চুরি করে নিয়ে গেছে চোরের দল। শুক্রবার (২৯ মার্চ) রাতে ভুক্তভোগী ব্যবসায়ী রায়হান উদ্দিন বাদী হয়ে চন্দ্রগঞ্জ থানায় মামলা করেন।

ভুক্তভোগী রায়হান উদ্দিন বলেন, দোকানে থাকা রেডমি, রিয়েলমি, বিভো, অপ্পো, শাওমি, অনর, ইনফিনিক্স ও সিম্পোনিসহ বিভিন্ন ব্র্যান্ডের ৩৫২টি মোবাইল ফোন সেট চোরেরা নিয়ে গেছে। এছাড়া নগদ ২ লাখ টাকাও ছিল। ওই টাকাসহ ৫৪ লাখ ২৫ হাজার টাকার মোবাইল নিয়ে গেছে চোর।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও চন্দ্রগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আব্দুর রহিম জানান, ঘটনাটি গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে। এখনো প্রকৃত চোরদের শনাক্ত করা সম্ভব হয়নি। তাদেরকে শনাক্ত করে আইনের আওতায় আনা হবে। আমাদের অভিযান অব্যাহত আছে।

চন্দ্রগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বলেন, ৬ চোরকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে। আদালত তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে।

RELATED ARTICLES

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments