Saturday, April 20, 2024
spot_img
Homeরাজনীতি‘রমজানেও আইন-শৃঙ্খলা বাহিনীর নিষ্ঠুরতায় বিরোধী দলীয় নেতা-কর্মীরা আতঙ্কে’

‘রমজানেও আইন-শৃঙ্খলা বাহিনীর নিষ্ঠুরতায় বিরোধী দলীয় নেতা-কর্মীরা আতঙ্কে’

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ৭ জানুয়ারি ডামি নির্বাচনের মাধ্যমে রাষ্ট্রক্ষমতা দখলকারী গণবিচ্ছিন্ন আওয়ামী সরকার দেশকে পুলিশি রাষ্ট্রে পরিণত করেছে। পবিত্র রমজান মাসেও আইন-শৃঙ্খলা বাহিনীর অমানবিকতা ও নিষ্ঠুরতায় সরকার বিরোধী নেতা-কর্মীরা গভীর আতঙ্কের মধ্যে দিনযাপন করছে। দখলদার আওয়ামী শাসকগোষ্ঠী তাদের অবৈধ ক্ষমতা ধরে রাখতে দেশব্যাপী প্রতিদিনই বিএনপিসহ বিরোধী দলের নেতাকর্মীদের ওপর নানা কায়দায় অবর্ণনীয় জুলুম চালিয়ে যাচ্ছে।

আজ মঙ্গলবার এক বিবৃতিতে তিনি এসব বলেন। ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহবায়ক ও সাবেক কমিশনার হারুন উর রশীদ হারুনকে তার বাসভবন থেকে গোয়েন্দা পুলিশ কর্তৃক গ্রেপ্তারের ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে তিনি এ বিবৃতি দেন।

মির্জা ফখরুল ইসলাম বলেন, বিরামহীনভাবে বানোয়াট ও ভিত্তিহীন মামলা দায়ের করে গ্রেপ্তার, ফরমায়েশি সাজা প্রদান ও কারান্তরীণের মাধ্যমে বিএনপিসহ বিরোধী দলীয় নেতা-কর্মীদের নাজেহাল করা হচ্ছে। আর সেটিরই অংশ হিসেবে হারুন উর রশীদ হারুনকে ডিবি পুলিশ গ্রেপ্তার করেছে। এ ধরনের অপকর্মের মাধ্যমে দখলদার, ফ্যাসিস্ট ও কর্তৃত্ববাদী আওয়ামী অবৈধ সরকার দেশে নব্য বাকশালী শাসন প্রতিষ্ঠিত করতে চাইছে।

বিএনপি মহাসচিব আরও বলেন, ডামি সরকারের শত জুলুম-নির্যাতনের মাঝেও বিএনপি জনগণকে সঙ্গে নিয়ে আওয়ামী দুঃশাসনের বিরুদ্ধে আন্দোলন-সংগ্রাম অব্যাহত রেখেছে। জনগণের আন্দোলন কখনও বিফল হয় না, জনগণের বিজয় হবেই। বিবৃতিতে হারুন উর রশীদ হারুনের বিরুদ্ধে দায়েরকৃত রাজনৈতিক প্রতিহিংসামূলক মামলা প্রত্যাহারের জোর আহ্বান জানান বিএনপি মহাসচিব।

RELATED ARTICLES

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments