Sunday, June 23, 2024
spot_img
Homeবিনোদনঈদে মুক্তিতে বাধা নেই, সেন্সর পেল ‘কাজলরেখা’ ও ‘লিপস্টিক’

ঈদে মুক্তিতে বাধা নেই, সেন্সর পেল ‘কাজলরেখা’ ও ‘লিপস্টিক’

ঈদুল ফিতরে মুক্তির মিছিলে দাঁড়িয়েছে ‘কাজলরেখা’ ও ‘লিপস্টিক’। কিন্তু ক’দিন ধরে গুজব ছড়ায় সেন্সর না পাওয়ায় দুটি ছবিই ঈদে মুক্তির সিদ্ধান্ত থেকে পিছিয়ে আসতে হচ্ছে। বুধবার সেসব গুজবকে উড়িয়ে দিলেন দুই সিনেমার নির্মাতা ও প্রযোজকরা। সেন্সর ছাড়পত্র ফেসবুক পোস্ট করে জানিয়ে দিলেন ঈদে মুক্তিতে কাজলরেখা ও লিপস্টিক এর কোনা বাধা নেই।

দুটি সিনেমা সেন্সর ছাড়পত্র দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন সেন্সরবোর্ডের অন্যতম সদস্য খোরশেদ আলম খসরু।

কাজলরেখা সিনেমার পরিচালক গিয়াস উদ্দিন সেলিম বলেন, ‘কারা কেনো এমন গুজব ছড়ালেন সে বিষয় আমার জানা নেই। শুধু বলব বিষয়গুলো মিথ্যা। ঈদে না এলে আমরা নিজেরই আনুষ্ঠানিকভাবে জানাতাম। এখন অফিসিয়ালি জানাচ্ছি কাজলরেখা আনকাট সেন্সর পেয়েছে এবং আমরা ঈদেই আসছি।’

ষোলো শত শতকের ময়মনসিংহ গীতিকা ‘কাজল রেখা’ অবলম্বনে নির্মিত হয়েছে সিনেমাটি। কাজল রেখার প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন শরিফুল রাজ ও মন্দিরা চক্রবর্তী। বিভিন্ন চরিত্রে রয়েছেন রাফিয়াত রশিদ মিথিলা, ইরেশ যাকের, আজাদ আবুল কালাম, খায়রুল বাশার, সাদিয়া আয়মানসহ অনেকে। এ সিনেমায় কংকন দাসী চরিত্রে অভিনয় করছেন মিথিলা আর সুচ কুমার চরিত্রে শরিফুল রাজ।

সরকারি অনুদানের এ সিনেমাটি বাংলাদেশের পাশাপাশি কানাডা, আমেরিকাসহ বিভিন্ন দেশে মুক্তি পাবে।

অন্যদিকে লিপস্টিক সিনেমার নায়িক আদর আজাদ তার সিনেমার সেন্সর ছাড়পত্র ফেসবুকে পোস্ট করে লিখেছেন আলহামদুলিল্লাহ। এরপর তার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘আজ লিপস্টিক এর সেন্সর ছাড়পত্র হাতে পেয়েছি। ইনশাল্লা আমাদের লিপস্টিক ঈদেই মুক্তি পাচ্ছে।’

রোমান্টিক থ্রিলার গল্পের সিনেমা লিপস্টিক।  সিনেমাটির গল্পে দেখা যাবে ঢাকার অদূরে অবস্থিত এক গ্রামের কিশোরী বুচি। চোখেমুখে তার নায়িকা হওয়ার স্বপ্ন। সে উদ্দেশ্যেই ঢাকায় আসা তার। সব আনুষ্ঠাকিতা প্রায় সম্পন্ন। এখন শুধু নায়িকা হওয়াটাই বাকি। নায়িকা হয়েও যান। এরপরই শুরু হয় অন্য এক জীবন। এতে বুচি চরিত্রে অভিনয় করেছেন পূজা চেরি। তার নায়ক হিসেবে রয়েছেন আদর আজাদ।

কামরুজ্জামান রোমান পরিচালিত সিনেমাটতে আরও অভিনয় করেছেন  মিশা সওদাগর, শহীদুজ্জামান সেলিম প্রমুখ।

RELATED ARTICLES

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments