Friday, May 3, 2024
spot_img
Homeবিনোদনরাজনীতি নিয়ে সুমিতের সিনেমা ‘মাস্টার’

রাজনীতি নিয়ে সুমিতের সিনেমা ‘মাস্টার’

নোনা জলের কাব্য’ বানিয়ে দেশে-বিদেশে সমাদৃত হওয়ার পাশাপাশি জাতীয় পুরস্কার পেয়েছেন রেজওয়ান শাহরিয়ার সুমিত। এবার তিনি বানাচ্ছেন রাজনৈতিক প্রেক্ষাপটের সিনেমা ‘মাস্টার’। টাঙ্গাইলের মধুপুরে শুটিং শেষ করে নতুন সিনেমার খবর জানালেন সুমিত। বুধবার ফেসবুকে সুমিত লেখেন, ‘গতকাল আমার নতুন সিনেমা মাস্টারের শুটিং শেষ করলাম। রাজনৈতিক প্রেক্ষাপটে নির্মিত সিনেমাটির জন্য প্রয়োজন ছিল বিশাল ক্যানভাস। এটা খুব চ্যালেঞ্জিং। মধুপুর এবং ধনবাড়ীর মানুষের নিরলস শ্রম, অকুণ্ঠ সমর্থন ও ভালোবাসা ছাড়া এই ছবির নির্মাণ কোনোভাবেই সম্ভব হতো না।’

টানা দেড় মাস মধুপুর এবং ধনবাড়ীর বিভিন্ন লোকেশনে হয়েছে সিনেমার শুটিং। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, নাসির উদ্দিন খান, আজমেরী হক বাঁধন, জাকিয়া বারী মম, শরিফ সিরাজ, তাসনোভা তামান্না, আমিনুর রহমান মুকুল, মাহমুদ আলম প্রমুখ।

অভিনয়শিল্পীদের নাম জানালেও তাঁদের চরিত্র সম্পর্কে ধারণা দেননি নির্মাতা। এখনই এ বিষয়ে বিস্তারিত জানাতে চান না​ তিনি। তবে আজমেরী হক বাঁধন জানালেন, তিনি অভিনয় করছেন উপজেলা নির্বাহী অফিসারের চরিত্রে। আরও জানালেন সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন নাসির উদ্দিন খান। সিনেমার প্রতিটি চরিত্র গুরুত্বপূর্ণ বলে অভিমত অভিনেত্রীর।

মাস্টার সিনেমা দিয়ে প্রথমবার একসঙ্গে পর্দায় দেখা যাবে দুই বন্ধু বাঁধন ও মমকে। ২০০৬ সালে ‘লাক্স চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতা দিয়ে শোবিজে পথচলা শুরু দুজনের। তবে, এখন পর্যন্ত একসঙ্গে পর্দায় দেখা যায়নি তাঁদের। যদিও তৌকীর আহমেদের ‘দারুচিনি দ্বীপ’ সিনেমায় অভিনয় করার কথা ছিল বাঁধন ও মমর। পরীক্ষার কারণে শেষ পর্যন্ত অভিনয় করা হয়নি বাঁধনের।

RELATED ARTICLES

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments