Thursday, May 23, 2024
spot_img
Homeবিনোদননিপুনের পরিচালনায় ওয়েবে প্রথম জয়া

নিপুনের পরিচালনায় ওয়েবে প্রথম জয়া

দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে এই প্রথম ওয়েব কনটেন্টে দেখা দিচ্ছেন জয়া আহসান। আশফাক নিপুনের পরিচালনায় ‘জিম্মি’ ওয়েব সিরিজে অভিনয় করছেন তিনি। সিরিজটি দেখা যাবে হইচইয়ে। এ বছর প্ল্যাটফর্মটিতে নতুন যে সিরিজগুলো দেখা যাবে, গতকাল তার ঘোষণা দিয়েছে হইচই। সেখানেই জানানো হয় জিম্মি সিরিজে জয়ার অভিনয়ের বিষয়টি।

এ সিরিজের গল্পে জয়াকে দেখা যাবে সরকারি নিম্নপদস্থ এক কর্মচারীর চরিত্রে। ১০ বছর ধরে কোনো প্রমোশন পায় না সে। স্বামী-স্ত্রীর টানাটানির সংসার। উচ্চাকাঙ্ক্ষী ওই নারী একদিন অফিসের স্টোররুমে বাক্সভর্তি টাকা পায়। এই হঠাৎ পাওয়া টাকা নিয়ে শুরু হয় টানাপোড়েন। শেষ পর্যন্ত লোভের কাছে জিম্মি হয়ে পড়ে জয়া অভিনীত চরিত্রটি।

জিম্মি ছাড়াও গতকাল আরও পাঁচটি ওয়েব সিরিজের ঘোষণা দিয়েছে হইচই। এর মধ্যে অনম বিশ্বাস পরিচালিত ‘রঙিলা কিতাব’-এ অভিনয় করছেন পরীমণি। এর গল্পে দেখা যাবে, বরিশালের গ্যাংস্টার প্রদীপ জানতে পারে, সে বাবা হতে যাচ্ছে। এরপর খারাপ কাজ ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেয় সে। পরদিন স্থানীয় এমপিকে হত্যার দায় তার কাঁধে চাপে। এরপর থেকে পালিয়ে বেড়ায় প্রদীপ।

শিহাব শাহীনের ‘গোলাম মামুন’ সিরিজে অভিনয় করছেন জিয়াউল ফারুক অপূর্ব। এর গল্পে দেখা যাবে, পুলিশ কর্মকর্তা গোলাম মামুন খুনের দায়ে আটক হয়। বন্ধু দম্পতির খুনেও জড়িয়ে যায় তার নাম। আইনরক্ষক মামুনকে আইন ভেঙে পুলিশের হাত থেকে পালাতে হয় নিজেকে নির্দোষ প্রমাণ করতে। কিন্তু বাইরে অপেক্ষা করছে আরও বড় বিপদ।চঞ্চল চৌধুরীও আসছেন নতুন ওয়েব সিরিজ নিয়ে। ‘রুমি’ নামের এ সিরিজে তাঁকে দেখা যাবে এক অন্ধ গোয়েন্দার চরিত্রে। পরিচালনায় ভিকি জাহেদ। এ নির্মাতা মেহজাবীন চৌধুরীকে নিয়ে ‘মিথ্যাবাদী’ নামে আরও একটি সিরিজ বানাচ্ছেন।

মোশাররফ করিম অভিনীত নতুন সিরিজ ‘বোহেমিয়ান ঘোড়া’ প্রচারে আসবে এ বছর। পরিচালনায় অমিতাভ রেজা চৌধুরী। এর গল্পে দেখা যাবে, ট্রাক ড্রাইভার আব্বাস সাত জেলায় সাতটি বিয়ে করেছে। কোনো বউ জানে না তার অন্য বউদের খবর। তবে আট নম্বরে গিয়ে ফেঁসে যায় আব্বাস। তার জীবনে শুরু হয় জটিলতা।

RELATED ARTICLES

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments