Monday, May 13, 2024
spot_img
Homeসারাদেশরেললাইনে দাঁড়িয়ে থাকা নারী-শিশুকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল যুবকেরও

রেললাইনে দাঁড়িয়ে থাকা নারী-শিশুকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল যুবকেরও

গাইবান্ধায় সন্তানসহ রেললাইনে আত্মহত্যা করতে আসা এক গৃহবধূকে বাঁচাতে গিয়ে ট্রেনের ধাক্কায় কলেজছাত্রসহ দুজনেরই মৃত্যু হয়েছে। সোমবার (১ এপ্রিল) সকালে গাইবান্ধা জেলা শহরের মাঝিপাড়া এলাকার রেললাইনে এই ঘটনা ঘটে। এ সময় রেললাইন থেকে ছিটকে পড়ে গুরতর আহত হওয়া শিশুটিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মৃত কলেজছাত্রের নাম নাজিউল ইসলাম। প্রাথমিকভাবে জানা গেছে, তার বাড়ি জেলার সাঘাটা উপজেলায়। তার এ বছর গাইবান্ধার এসকেএস স্কুল অ্যান্ড কলেজের ছাত্র ও মৃত ওই গৃহবধূ মাঝিপাড়া এলাকার আনোয়ারের স্ত্রী।

স্থানীয়রা জানান, সোমবার সকালে সন্তানকে সঙ্গে নিয়ে আত্মহত্যার উদ্দেশ্যে ওই গৃহবধূ মাঝিপাড়া এলাকার রেললাইনে অপেক্ষা করছিলেন। এক পর্যায়ে ট্রেন আসতে দেখেও ওই গৃহবধূ লাইনে দাঁড়িয়ে থাকায় কলেজছাত্র নাজিউল তাকে লাইনের ওপর থেকে সরানোর জন্য হাত ধরে টানতে থাকে। উভয়ের টানাটানিতে এক পর্যায়ে ট্রেন দুজনকেই ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে দুজনেরই মৃত্যু হয়।

গৃহবধূর সঙ্গে থাকা দুই বছরের শিশুটি লাইন থেকে ছিটকে পড়ে গুরতর আহত হয়। পরে স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে প্রথমে গাইবান্ধা জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে বাচ্চাটির অবস্থার অবনতি হলে চিকিৎসকরা রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে।

এই ঘটনার সত্যতা নিশ্চিত করে বোনারপাড়া (গাইবান্ধা) রেলওয়ের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম বলেন, শিশুসহ গৃহবধূকে বাঁচাতে গিয়ে কলেজছাত্রসহ দুজনেরই মৃত্যু হয়েছে। ওই নারীর কোলে থাকা শিশুটি ছিটকে পড়ে যায়। আহত শিশুটিকে চিকিৎসার জন্য রংপুর হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাটি তদন্ত করা হচ্ছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী সময়ে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।

RELATED ARTICLES

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments