Monday, May 20, 2024
spot_img
Homeরাজনীতিউপজেলা নির্বাচনে সংঘাতে জড়ালেই কঠোর ব্যবস্থা

উপজেলা নির্বাচনে সংঘাতে জড়ালেই কঠোর ব্যবস্থা

আসন্ন উপজেলা নির্বাচনে যুবলীগের কোনো নেতাকর্মী নির্বাচন-সংক্রান্ত কোনো সংঘাতে জড়িত হলে কঠোর সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন সংগঠনটির চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। তিনি বলেছেন, এ নির্বাচনে সবার অংশগ্রহণের অধিকার আছে। কাউকে বাধা দেওয়ার প্রশ্নই ওঠে না। যুবলীগ কোনো বিশৃঙ্খলা চায় না। তাই নির্বাচন শান্তিপূর্ণ ও সুষ্ঠু করতে যুবলীগ নেতাকর্মীকে সর্বাত্মক সহযোগিতা করতে হবে।

বুধবার রাজধানীর দনিয়া কলেজ মাঠে ঈদুল ফিতর উপলক্ষে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ আয়োজিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে ১ হাজার গরিব ও অসহায় মানুষকে খাদ্যসামগ্রী দেওয়া হয়।

শেখ পরশ বলেন, ভারত মুক্তিযুদ্ধের সময় এ দেশের শরণার্থীদের আশ্রয় দিয়েছে। অস্ত্র ও প্রশিক্ষণ দিয়ে সাহায্য করেছে। বিএনপি-জামায়াত এখন সেই ভারতেরই বিরুদ্ধাচরণ করছে। বিদেশি শক্তির উস্কানিতে তারা কথিত ভারতীয় পণ্য বর্জন আন্দোলন শুরু করেছে। এই আন্দোলন তাদের উগ্র জাতীয়তাবাদী প্রতিক্রিয়াশীল চিন্তাভাবনারই প্রতিচ্ছবি।

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানার সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজার সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যুবলীগের কেন্দ্রীয় নেতা ডা. হেলাল উদ্দিন, জয়দেব নন্দী, মোস্তাফিজুর রহমান মাসুদ প্রমুখ।

RELATED ARTICLES

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments